অ্যাডিলেড ওভাল-এ বিয়ের প্রস্তাব বিরাটকে!

অ্যাসেজের মেগা ম্যাচ আয়জনের আগে হাই প্রোফাইল বিয়ে আয়োজনের জন্য উৎসাহ দেখিয়েছেন অ্যাডিলেড ওভালের সিইও আন্ড্রু ড্যানিয়েল। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী বিরাটকে কার্যত প্রলুব্ধ করেই আন্ড্রু ড্যানিয়েলের প্রস্তাব, "ভারত অধিনায়ককে কিছু সুন্দর মুহূর্ত উপহার দিতে পারব আমরা।"

Updated By: Dec 8, 2017, 02:28 PM IST
অ্যাডিলেড ওভাল-এ বিয়ের প্রস্তাব বিরাটকে!

নিজস্ব প্রতিবেদন: সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্রিকেট সেনসেশন বিরাট কোহলি এবং 'ফিল্লৌরি ক্যুইন' অনুষ্কা শর্মা। ভারত তো বটেই বিদেশি সংবাদমাধ্যমেও তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। ইতালির মিলান শহরেই না কি বসছে বিবাহবাসর। এই খবর চোখ এড়ায়নি অস্ট্রেলিয়ার অ্যাডিলেড ওভাল ক্রিকেট স্টেডিয়ামের কর্তৃপক্ষেরও। ভেনু পরিবর্তন করে ঐতিহাসিক অ্যাডিলেড ওভাল-এ বিয়ে করুন, বিরাট কোহলিকে প্রস্তাব দিলেন আন্ড্রু ড্যানিয়েল। 

আরও পড়ুন- এক্সক্লুসিভ: বিরাট-অনুষ্কার বিয়ের তথ্য ফাঁস!

সম্প্রতি অ্যাসেজের মেগা ম্যাচ আয়জনের আগে হাই প্রোফাইল বিয়ে আয়োজনের জন্য উৎসাহ দেখিয়েছেন অ্যাডিলেড ওভালের সিইও আন্ড্রু ড্যানিয়েল। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী বিরাটকে কার্যত প্রলুব্ধ করেই আন্ড্রু ড্যানিয়েলের প্রস্তাব, "ভারত অধিনায়ককে কিছু সুন্দর মুহূর্ত উপহার দিতে পারব আমরা।"

আরও পড়ুন- 'আরও এক স্বপ্ন সত্যি হল', ৫ বার ব্যালন ডি'অর জিতলেন রোনাল্ডো

বিরাট-অনুষ্কার বিয়ে আয়োজনের সুযোগ একেবারেই যে হাতছাড়া করতে চান না সেকথাও অকপটে জানিয়েছেন ড্যানিয়েল। অ্যাডিলেড ওভালের সিইও বলেন, "অ্যাডিলেড ওভালে বিরাট-অনুষ্কার বিয়ের আয়োজন করতে পারলে রোমাঞ্চিত হবো। ক্রিকেটের বাইরে এই ক্রীড়াঙ্গন সাক্ষী থাকবে বিরাটের জীবনের সুন্দর স্মৃতির।" 

আরও পড়ুন- বিরাটের সঙ্গে গাঁটছড়া বাঁধতেই কি সপরিবারে ইতালিতে উড়ে গেলেন অনুষ্কা! দেখুন ভিডিও

বিরাট-অনুষ্কা অ্যাডিলেড ওভালে বিয়ে করতে রাজি হলে, সেখানের ২৬ মহলা অনুষ্ঠান মঞ্চ এবং অস্ট্রেলিয়ান খাবারের আয়োজন করারও প্রস্তাব রেখেছেন ড্যানিয়েল। বিরাটের বিয়ের স্মৃতি অমর করে রাখার মতো প্রতিশ্রুতিও এসেছে ১৪৬ বছর পুরনো ঐতিহাসিক অ্যাডিলেডে ওভালের পক্ষ থেকে।