Apna Time Ayega! গলি বয় দেখলেন জন্টি রোডস, জানালেন অনুভূতি

জোয়া আখতার পরিচালিত গলি বয় ২০১৯-এ বাহরিন ফিল্ম ফেস্টিভ্যালে ওয়ার্ল্ড প্রেমিয়ারে প্রদর্শন করা হয়েছিল। 

Updated By: Jan 19, 2020, 01:03 PM IST
Apna Time Ayega! গলি বয় দেখলেন জন্টি রোডস, জানালেন অনুভূতি

নিজস্ব প্রতিনিধি : Apna Time Ayega. যুবসমাজের স্লোগান হয়ে উঠেছিল যেন। সময় খারাপ এখন। কিন্তু ফিরে আসব। দুনিয়া জয় করব। এমন অঙ্গীকার করেই যেন এই মন্ত্রোচ্চারণ। আর যে সিনেমা থেকে এই ডায়লগ ভাইরাল হয়েছে সেই গলি বয় তো সুপারহিট। ঘুপচি গলি থেকে উঠে এসে গানের জগতের তারকা। রণবীর সিং সাধারণ মধ্যবিত্তের লড়াই ও সাফল্যের গল্প ফুটিয়ে তুলেছেন দারুনভাবে। সেই সিনেমার জাদুস্পর্শে এবার মুগ্ধ ফিল্ডিং কিং জন্টি রোডস। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা জন্টি দেখে ফেললেন গলি বয়। তার পরই আবেগতাড়িত হয়ে জানালেন অনুভূতির কথা।

জোয়া আখতার পরিচালিত গলি বয় ২০১৯-এ বাহরিন ফিল্ম ফেস্টিভ্যালে ওয়ার্ল্ড প্রেমিয়ারে প্রদর্শন করা হয়েছিল। র‍্যাপ সঙ্গীতের উপর নির্মিত এই সিনেমা দর্শকদের মন জয় করেছিল। রণবীর সিং, আলিয়া ভাট, বিজয় রাজ ও সিদ্ধান্ত চতুর্বেদীর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। অস্কারে বিদেশি ছবির বিভাগে এবার গলি বয়-এর নামও ছিল। কিন্তু শেষমেশ দৌড় থেকে ছিটকে যায় গলি বয়। জন্টি রোডস অবশ্য পুরস্কার পাওয়া না পাওয়া নিয়ে মাথা ঘামাতে চাননি। তাঁর কাছে গলি বয় একটি অনবদ্য সিনেমা। আর এই সিনেমা দেখে তিনি হেসেছেন, কেঁদেছেন, তাঁর গায়ে কাঁটাও দিয়েছে।

আরও পড়ুন-  IND vs AUS:আজ সিরিজের ফয়সালা; কখন, কোথায় দেখবেন Live; জেনে নিন

আইপিএলে এবার পঞ্জাবের ফিল্ডিং কোচ জন্টি। বৃহস্পতিবারই ভারতে আসার পথে তিনি গলি বয় দেখেছেন। আর তার পরই টুইট করে লিখেছেন, ''গলি বয় দেখলাম। অনবদ্য সিনেমা। কখনও হাসলাম, কখনও কাঁদলাম, কখনও আমার গায়ে কাঁটা দিল।'' বছরখানেক আগে গলি বয়-এ এমসি শের চরিত্রে অভিনয় করা সিদ্ধার্থ  চতুর্বেদীর সঙ্গে দেখা হয়েছিল জন্টির। তখনই তাঁকে গলি বয় দেখার কথা বলেন সিদ্ধান্ত। তিনি আবার এটাও জানিয়েছিলেন, বহু বছর ধরে জন্টি রোডসের বড় ভক্ত সিদ্ধার্থ। জন্টির টুইট দেখার পর সিদ্ধার্থ তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। 

.