Kane Williamson | PAK vs NZ: 'পাকিস্তান এই জয়ের দাবিদার'! পরাজিত অধিনায়ক বুকে টেনে নিলেন জয়ীকে

পাকিস্তানের কাছে হারেই বিশ্বকাপের স্বপ্নভঙ্গ হল নিউজিল্যান্ডের। গোটা টুর্নামেন্টে কেন উইলিয়ামসন অ্যান্ড কোং যে খেলাটা খেলেছিল, সেই খেলাটাই কেনরা খেলতে পারলেন না শেষ চারে।

Updated By: Nov 9, 2022, 06:18 PM IST
 Kane Williamson | PAK vs NZ: 'পাকিস্তান এই জয়ের দাবিদার'! পরাজিত অধিনায়ক বুকে টেনে নিলেন জয়ীকে
কেন অকপটে স্বীকার করে নিলেন পাকিস্তানের আধিপত্যের কথা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: নিউজিল্যান্ড গোটা টি-২০ বিশ্বকাপ (ICC T20 World Cup 2022) জুড়ে যে খেলাটা খেলল, সেই খেলাটাই মোক্ষম দিনে খেলতে পারল না। মঙ্গলবার পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে (T20 World Cup 2022 Semifinal 1, NZ vs PAK)  কেন উইলিয়ামসনরা (Kane Williamson) হেরে গেলেন। সিডনিতে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড ১৫২ রান তুলেছিল। কিন্তু পাকিস্তান ৫ বল হাতে রেখে অনায়াসে ৭ উইকেটে ম্যাচ জিতে নেয়। কেনের ৪২ বলের ৪৬ রানের ইনিংস এদিন দাম পেল না। যদিও মেগা ম্যাচ হেরে কেনের মুখে বিপক্ষ দলেরই প্রশংসা।

এদিন ম্যাচের পর কেন বলেন, 'আমার মনে হয় পাকিস্তান ভালো খেলেছে, কিছু মুহূর্ত আমরা লড়াই করে পেয়েছি। মাঝ পথে মনে হয়েছিল যে, লড়াই করার মতো স্কোর করেছি। কিন্তু না আমরা হতাশ হয়েছি। পাকিস্তান কঠোর পরিশ্রম করেছে রান তাড়া করার ক্ষেত্রে। ওই ওষুধ গিলে নেওয়া কঠিন। আমাদের ফিল্ডিং ঠিকঠাক হয়েছিল।  সত্যি বলতে আমরা আমাদের জায়গায় আরও বেশি শৃঙ্খলাবদ্ধ হতে চেয়েছিলাম। আগেও বলেছি, আবার বলছি, পাকিস্তান এই জয়ের দাবিদার। আমরা পুরো রবিন স্টেজে ভালো খেলেছি। কিন্তু আজ সেরাটা দিতে পারিনি। এসব বলার পরেও জানি যে টি-২০ ক্রিকেটের প্রকৃতি কেমন।'

আরও পড়ুন: IND vs ENG, ICC T20 World Cup 2022: আইসিসি ইভেন্টের নক-আউটে 'চোকার্স' টিম ইন্ডিয়া? কড়া জবাব দিলেন রোহিত

আরও পড়ুন Babar Azam | Pakistan: মোক্ষম দিনেই জ্বলে উঠলেন তিনি, দেশকে বিশ্বকাপের ফাইনালে তুলে কী বললেন বাবর?

দেশকে ফাইনালে তুলে বাবর বলেন, ম্যাচের পর বাবর এদিন বলেন, 'আমরা বিগত তিন ম্যাচে দারুণ পারফর্ম করেছি। ধন্যবাদ জানাই দর্শককে। মনে হচ্ছে আমরা ঘরেই খেলছি। প্রথম ছয় ওভারে শুরুটা ভালো হয়েছিল। পরের দিকে আমাদের স্পিন আক্রমণও ভালো হয়েছিল। ফাস্ট বোলাররাও ভালো ভাবে শেষ করেছে। আমাদের পরিকল্পনাই ছিল প্রথম ছয় ওভারের পুরো ফায়দা তোলা। কারণ জানতাম পরের দিকে বাকিরা খেলে দেবেন। আমার মনে হয় হ্যারিয় তরুণ ছেলে। ও ওর আগ্রাসন দেখিয়েছে। আমরা এই মুহূর্ত উপভোগ করব। কিন্তু একই সঙ্গে আমাদের ফোকাস থাকবে ফাইনালের দিকে। ' আগামিকাল অ্যাডিলেডে দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি ভারত-ইংল্যান্ড। এই ম্য়াচে ইংল্যান্ডকে হারাতে পারলেই বিশ্বকাপ ফাইনাল খেলবে ভারত-পাকিস্তান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.