WT20, PAK vs NZ: ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে যা বললেন Kane Williamson

ম্যাচের আগে পাকিস্তানের ভূয়সী প্রশংসা করলেন কিউয়ি ক্যাপ্টেন কেন।

Updated By: Oct 26, 2021, 03:32 PM IST
WT20, PAK vs NZ: ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে যা বললেন Kane Williamson
কেন উইলিয়ামসন

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের অভিযান শুরু করছে নিউজিল্যান্ড (PAK vs NZ)। মঙ্গলবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে বাবর আজম (Babar Azam) বনাম কেন উইলিয়ামসন (Kane Williamson) দ্বৈরথ। গত রবিবার দুবাইয়ে ভারতকে ১০ উইকেট হারিয়ে টগবগ করে ফুটছেন বাবর-আফ্রিদিরা। ম্যাচের আগে পাকিস্তানের ভূয়সী প্রশংসা করলেন কিউয়ি ক্যাপ্টেন কেন। তিনি বলেন, "আমরা ঘরে বসেই অন্য দলের ম্যাচ দেখছি। এটা টি-২০ বিশ্বকাপকে সুন্দর করে তোলার আরও একটা কারণ। ভারত-পাকিস্তান অসাধারণ ম্যাচ হয়েছে। পাকিস্তান অসাধারণ পারফর্ম করেছে। বোঝাই যাচ্ছে ওরা আত্মবিশ্বাসী হয়েই এই টুর্নামেন্টে খেলতে এসেছে। ওরা ভারতের বিরুদ্ধে পারফরম্যান্সেই বুঝিয়ে দিয়েছে যে, কেন এই টুর্নামেন্টে পাকিস্তান অন্যতম ফেভারিট।" 

আরও পড়ুন: IND vs PAK, Hardik Pandya: পাণ্ডিয়ার চোট নিয়ে এল বড় আপডেট, তিনি কি আদৌ খেলবেন!

কয়েক মাস আগে নিউজিল্যান্ড সীমিত ওভারের ক্রিকেট খেলতে পাকিস্তানে পৌঁছে গিয়েছিল। কিন্তু নিরাপত্তা সংক্রান্ত কারণে শেষ মুহূর্তে কিউয়িরা সেই সফর বাতিল করে। এমনকী নিউজিল্যান্ডকে দেখাদেখি ইংল্যান্ডও পাকিস্তানে খেলতে অস্বীকার করে। এই প্রসঙ্গে কেন বলেন,"অত্যন্ত হতাশাজনক পরিস্থিতি তৈরি হয়েছিল। আমি জানি যে নিউজিল্যান্ড দল পাকিস্তানে গিয়েছিল, তারা খেলার জন্য মুখিয়ে ছিল। কিন্তু এটা লজ্জাজনক যে খেলা হল না। তবে দুই দেশের ক্রিকেটারদের মধ্যে সম্পর্ক খুব ভাল। শেষ কয়েক বছরে একে-অপরের বিরুদ্ধে খেলেছে। একাধিক প্লেয়ার এক সঙ্গেও খেলেছে। আমি নিশ্চিত আজ ঠিক স্পিরিটেই খেলা হবে। সংযুক্ত আরব আমিরশাহিতে নিয়মিত খেলার জন্য পাকিস্তান সমর্থন পাবে খুব ভাল ভাবেই।"  এখন দেখার এই ম্যাচে শেষ হাসি কে হাসেন, বাবর না কেন? তবে ফ্যানেদের চোখ থাকবে এই ম্যাচের দিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)