IND vs PAK, Hardik Pandya: পাণ্ডিয়ার চোট নিয়ে এল বড় আপডেট, তিনি কি আদৌ খেলবেন!

আফ্রিদির আগুনে বল এসে সজোরে হার্দিকের কাঁধে লাগে।

Updated By: Oct 26, 2021, 02:42 PM IST
IND vs PAK, Hardik Pandya: পাণ্ডিয়ার চোট নিয়ে এল বড় আপডেট, তিনি কি আদৌ খেলবেন!
হার্দিক পাণ্ডিয়া

নিজস্ব প্রতিবেদন: আগামী ৩১ অক্টোবর নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামবে ভারত (IND VS NZ)। টি-২০ বিশ্বকাপের এই গুরুত্বপূর্ণ ম্যাচে কি আদৌ খেলতে পারবেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)? এমনটাই প্রশ্ন অনুরাগীদের? গত রবিবার ইন্দো-পাক ম্যাচে  শাহিন শাহ আফ্রিদির (Shaheen Shah Afridi) বলে পুল করতে গিয়ে কাঁধে চোট পান বিরাট কোহলির (Virat Kohli) দলের তারকা অলরাউন্ডার। আফ্রিদির আগুনে বল এসে সজোরে হার্দিকের কাঁধে লাগে। এরপরেই পাণ্ডিয়া কাঁধ ধরে দাঁড়িয়ে পড়েন। বোঝাই যাচ্ছিল তিনি একদম স্বাচ্ছন্দ্য বোধ করছেন না। এরপর পাণ্ডিয়া আর মাঠে নামেননি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্ক্যানের জন্য। চলে এসেছে স্ক্যানের রিপোর্ট। হার্দিকের চোট তেমন গুরুতর নয়।

আরও পড়ুন: IND vs PAK: কেন খেললেন Hardik Pandya! প্রশ্ন তুললেন Inzamam-ul-Haq

সংবাদ সংস্থা পিটিআই বিসিসিআই-এর এক আধিকারিককে উদ্ধৃত করেছে। তিনি বলেন, "হার্দিকের স্ক্যান রিপোর্ট চলে এসেছে। ওর চোট তেমন গুরুতর নয়। দু'টো ম্যাচের মধ্যে ৬ দিনের অন্তর রয়েছে। ফলে ওর কাছে সুস্থ হওয়ার অনেক সময় থাকছে। তবে অবশ্যই মেডিক্যাল টিম অপেক্ষা করবে এবং দেখবে কীভাবে ও ট্রেনিং সেশনে নিজেকে মেলে ধরছে।" এখন দেখার নিউজিল্যান্ডের বিরুদ্ধে হার্দিক মাঠে নামেন কিনা!দুবাইয়ে গত রবিবার ইন্দো-পাক ম্যাচে হার্দিক সাতে ব্যাট করতে নেমে ৮ বলে ১১ রান করেন। ভারতের ইনিংসের ১৯ নম্বর ওভারে এই ঘটনা ঘটে। অন্যদিকে প্রাক্তন পাক অধিনায়ক ও কিংবদন্তি ব্যাটার ইনজামাম-উল-হক (Inzamam-ul-Haq) ভারত অধিনায়ক বিরাট কোহলিকে কার্যত আসামীর কাঠগড়ায় তুলেছেন। ইনজির বক্তব্য কেন পাকিস্তানের বিরুদ্ধে প্রথম একাদশে হার্দিক পাণ্ডিয়াকে রাখা হল দলে? দুবাই ইন্দো-পাক মহারণে ভারতীয় দলের কম্বিনেশন ঠিক ছিল না বলেও মত প্রাক্তন পাক মহাতারকার! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)