চোটে কাবু Kane Williamson, ব্যথা কমাতে নিলেন ইঞ্জেকশন! ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন

আইসিসি-র মহারণে কথা ভেবেই ক্যাপ্টেন কেনকে নিয়ে কোনও ঝুঁকি নিল না ব্ল্যাক ক্যাপস। 

Updated By: Jun 9, 2021, 09:56 PM IST
চোটে কাবু Kane Williamson, ব্যথা কমাতে নিলেন ইঞ্জেকশন! ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন

নিজস্ব প্রতিনিধি: নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Williamson) ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ও সিরিজের ফাইনাল টেস্ট থেকে ছিটকে গেলেন। এজবাস্টনে নামা হবে না তাঁর। উইলিয়ামনের বদলে টম ল্যাথামা নেতৃত্ব দেবেন দলকে। বাঁ-কনুইয়ের চোটে কাবু কিউয়ি ক্যাপ্টেন। এমনকী ব্যথা কমাতে নিতে হয়েছে ইঞ্জেকশন! তবে সাউদাম্পটনের এজিয়েস বোলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (ICC World Test Championship 2021) তিনি খেলবেনই। এ ব্যাপারে নিশ্চিত নিউজিল্যান্ড টিম ম্যানেজমেন্ট। আইসিসি-র মহারণে কথা ভেবেই ক্যাপ্টেন কেনকে নিয়ে কোনও ঝুঁকি নিল না ব্ল্যাক ক্যাপস। 

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: ওপেনারদের সতর্ক করলেন Yuvraj! মহারণে এগিয়ে রাখছেন নিউজিল্যান্ডকে

টিমের ক্যাপ্টেনের চোটের প্রসঙ্গে কোচ গ্যারি স্টিড বলছেন, "কেনের পক্ষে টেস্ট না খেলার সিদ্ধান্ত মোটেই সহজ ছিল না। কিন্তু আমরা মনে করি এটাই সঠিক সিদ্ধান্ত। ওর ব্যাটিং করার সময় কনুইতে অস্বস্তি বোধ করেছে। যার জন্য কেনকে ইঞ্জেকশন নিতে হয়েছে। আশা করছি পর্যাপ্ত বিশ্রাম ও রিহ্যাব করলেই কেন দ্রুত সেরে উঠবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের কথা মাথায় রেখেই আরও ওকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছি। আমরা আশাবাদী যে ১৮ জুনের আগে প্রস্তুত হয়ে যাবে।" ইংল্যান্ডের মাটিতে পঞ্চাশ ওভারের বিশ্বকাপের ফাইনালে উঠেও অল্পের জন্য হারতে হয়েছিল কেনের নিউজিল্যান্ডকে। কেন চাইবেন সেই ইংল্যান্ডেই আইসিসি-র বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ট্রফি হাতে তুলতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.