করুন নায়ারের ডাবল সেঞ্চুরি হয়ে গিয়েছে, এবার ট্রিপল সেঞ্চুরির পথে!

সবে জীবনের তৃতীয় টেস্ট খেলতে নেমেছেন। আর তৃতীয় টেস্টেই করলেন প্রথম সেঞ্চুরি। কিন্তু সেখানেই থামলেন না। করে ফেললেন দেড়শো রান। তাতেও খিদে মিটল কোথায় করুন নায়ারের! তাই এরপর আর লোকেশ রাহুলের মতো ভুল না করে ডাবল সেঞ্চুরিটাও করে ফেললেন ভারতীয় দলের এই প্রতিভাবান ক্রিকেটার। এবং, তাতেও করুন নায়ারের রানের খিদে একফোঁটা কমেছে বলে মনে হল না। কারণ, তিনি এখনও ব্যাট করে যাচ্ছেন। এই প্রতিবেদন লেখার সময় করুনের রান অপরাজিত ২৪৬। আর চেন্নাই টেস্টে প্রথম ইনিংসে করা ইংল্যান্ডের ৪৭৭ রানের জবাবে ভারতের রান এখন ৬ উইকেটে ৬৮১। করুন নায়ারের সঙ্গে ক্রিজে রয়েছেন রবীন্দ্র জাদেজা। জাদেজা অপরাজিত রয়েছেন ৩০ রানে!

Updated By: Dec 19, 2016, 03:55 PM IST
করুন নায়ারের ডাবল সেঞ্চুরি হয়ে গিয়েছে, এবার ট্রিপল সেঞ্চুরির পথে!

ওয়েব ডেস্ক: সবে জীবনের তৃতীয় টেস্ট খেলতে নেমেছেন। আর তৃতীয় টেস্টেই করলেন প্রথম সেঞ্চুরি। কিন্তু সেখানেই থামলেন না। করে ফেললেন দেড়শো রান। তাতেও খিদে মিটল কোথায় করুন নায়ারের! তাই এরপর আর লোকেশ রাহুলের মতো ভুল না করে ডাবল সেঞ্চুরিটাও করে ফেললেন ভারতীয় দলের এই প্রতিভাবান ক্রিকেটার। এবং, তাতেও করুন নায়ারের রানের খিদে একফোঁটা কমেছে বলে মনে হল না। কারণ, তিনি এখনও ব্যাট করে যাচ্ছেন। এই প্রতিবেদন লেখার সময় করুনের রান অপরাজিত ২৪৬। আর চেন্নাই টেস্টে প্রথম ইনিংসে করা ইংল্যান্ডের ৪৭৭ রানের জবাবে ভারতের রান এখন ৬ উইকেটে ৬৮১। করুন নায়ারের সঙ্গে ক্রিজে রয়েছেন রবীন্দ্র জাদেজা। জাদেজা অপরাজিত রয়েছেন ৩০ রানে!

আরও পড়ুন জীবনের তৃতীয় টেস্টেই সেঞ্চুরি পেয়ে গেলেন করুন নায়ার

ভারতের হয়ে টেস্টে পাঁচ নম্বরে বা তার থেকেও নিচে নেমে করুন নায়ারের আজকের রানটাই সবথেকে বেশি। অর্থাত্‍, করুন শুধু জীবনের প্রথম ডাবল সেঞ্চুরিই পেলেন না। চেন্নাইতে ইংরেজদের বিরুদ্ধে পাঁচ নম্বরে ব্যাট করতে নেমে একেবারে রেকর্ডও করে ফেললেন।

আরও পড়ুন  জাতীয় সঙ্গীত চলার সময় তৃণমূল বিধায়ক ফোনে কথা বলছেন দেখুন!