Khaleel Ahmed: হাসপাতালের বিছানায় শুয়ে ভারতীয় পেসার, হাতে স্যালাইনের চ্যানেল! দিলেন বুক ভাঙা খবর

Khaleel Ahmed: ভয়ংকর চোট পেয়ে হাসপাতালে খলিল আহেমদ। ভারতীয় দলের তরুণ পেসার এখন হাসপাতালে। বিছানায় শুয়ে ফ্যানদের সঙ্গে ভাগ করে নিলেন বুক ভাঙা খবর।   

Updated By: Dec 13, 2022, 08:43 PM IST
Khaleel Ahmed: হাসপাতালের বিছানায় শুয়ে ভারতীয় পেসার, হাতে স্যালাইনের চ্যানেল! দিলেন বুক ভাঙা খবর
খলিলের বিরাট চোট!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চোট-আঘাত যে কোনও স্পোর্টসপার্সনেরই জীবনের অঙ্গ। তবে একেক সময় এমন চোট-আঘাত আসে যে, তাঁদের কেরিয়ারে এক লহমায় অনেকটা পিছিয়ে দেয়। ভারতীয় দলের বাঁ-হাতি ব্রাত্য পেসার খলিল আহমেদের (Khaleel Ahmed) সঙ্গেও ঠিক এমনটাই ঘটেছে। এই মুহর্তে চোটের জন্য হাসপাতালের বিছানায় তিনি। হাতে স্যালাইনের চ্যানেল। বোঝাই যাচ্ছে যে, চোটের জন্যই হয়তো অস্ত্রোপচার করাতে হয়েছে তাঁকে। খলিল সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানিয়ে দিলেন যে, আসন্ন রঞ্জি ট্রফির (Ranji Trophy 2022-23) অধিকাংশ সময়টাই তাঁকে থাকতে হবে সাইডলাইনে। খলিল লিখলেন, 'সকল প্রিয় মানুষকে কিছু বলতে চাই। খেলা থেকে দূরে থাকা খুবই কঠিন। অত্যন্ত দুর্ভাগ্য়জনক। কিন্তু মেডিক্যাল পরিস্থিতির জন্য, আমি আসন্ন রঞ্জি মরসুমের অধিকাংশ ম্যাচই খেলতে পারব না। আমি সেরে উঠছি। ফিট হলেই দলে ফিরব। সকল শুভেচ্ছার জন্য আমি কৃতজ্ঞ। '

আরও পড়ুন: Jaydev Unadkat | IND vs BAN: ১২ বছর পর ভারতীয় দলে ফিরলেন স্বামী! চোখ ভেজাল গর্বিত স্ত্রীর আবেগি পোস্ট

রাজস্থানের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলা খলিল এখনও পর্যন্ত দেশের হয়ে সাদা বলের ক্রিকেটই খেলেছেন। ১১টি ওয়ানডে ম্যাচে তাঁর ১৫টি উইকেট রয়েছে। ১৪টি টি-২০ ম্যাচে নিয়েছেন ১৩টি উইকেট। ২০১৮ সালে দুবাইয়ে অনুষ্ঠিত হয়েছিল এশিয়া কাপ। সেই টুর্নামেন্টেই দেশের হয়ে পঞ্চাশ ওভারের ফরম্যাটে অভিষেক করেন খলিল। হংকংয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচেই জাত চেনান খলিল। ১০ ওভার বল করে ৪৮ রান দিয়ে তুলে নেন তিন উইকেট। এই টুর্নামেন্টে রোহিতের নেতৃত্বে ফাইনালে বাংলাদেশকে হারিয়ে ট্রফি জিতেছিল টিম ইন্ডিয়া। দলের সবচেয়ে কম বয়সি খেলোয়াড় হওয়ার কারণে খলিলের হাতে এশিয়া কাপের ট্রফি তুলে দিয়েছিলেন রোহিত। ওয়ানডে অভিষেকের বছরেই ইডেন গার্ডেন্সে খলিল দেশের জার্সিতে টি-২০ অভিষেক করেন টি-২০ ফরম্যাটে। খেলেছিলেন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। চার ওভার বল করে ১৬ রান দিয়ে তুলে নেন তিন উইকেট। বিগত তিন বছর ভারতীয় দলে ব্রাত্য তিনি। যদিও প্রথম শ্রেণির ক্রিকেটে তিনি নিয়মিত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.