টস জিতে আগে মুম্বইকে ব্যাট করতে পাঠালো পাঞ্জাব

মোহালিতে আজ আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি কিংস ইলেভেন পাঞ্জাব এবং মুম্বই ইন্ডিয়ান্স। নামে, কাগজে কলমে সবদিক থেকে বিচার করলেই, দুটো দলের তুলনা হয় না। কিন্তু দুটো দলই এবারের আইপিএলে অত্যন্ত খারাপ খেলছে। কিংস ইলেভেন পাঞ্জাব রয়েছে লিগ টেবলের একেবারে শেষে। আর গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স রয়েছে ঠিক তার একধাপ উপরে অর্থাত্ ৭ নম্বর স্থানে। এখন দেখার আজ কে ম্যাচ জেতে।

Updated By: Apr 25, 2016, 07:49 PM IST
টস জিতে আগে মুম্বইকে ব্যাট করতে পাঠালো পাঞ্জাব

ওয়েব ডেস্ক: মোহালিতে আজ আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি কিংস ইলেভেন পাঞ্জাব এবং মুম্বই ইন্ডিয়ান্স। নামে, কাগজে কলমে সবদিক থেকে বিচার করলেই, দুটো দলের তুলনা হয় না। কিন্তু দুটো দলই এবারের আইপিএলে অত্যন্ত খারাপ খেলছে। কিংস ইলেভেন পাঞ্জাব রয়েছে লিগ টেবলের একেবারে শেষে। আর গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স রয়েছে ঠিক তার একধাপ উপরে অর্থাত্ ৭ নম্বর স্থানে। এখন দেখার আজ কে ম্যাচ জেতে।

ইতিমধ্যে টস হয়ে গিয়েছ। টস জিতেছেন কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক ডেভিড মিলার। টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ম্যাচ শুরুর আগে একঝলকে দেখে নিন দুদলের প্রথম একাদশ।

মুম্বই ইন্ডিয়ান্স - রোহিত শর্মা, পার্থিব প্যাটেল, আম্বাতি রায়ডু, হার্দিক পাণ্ডিয়া, বাটলার, পোলার্ড, ক্রুনাল পাণ্ডিয়া, হরভজন সিং, টিম সাউদি, ম্যাককালাঘান, বুমরাহ।

কিংস ইলেভেন পাঞ্জাব - মুরলী বিজয়, মনন ভোহরা, শন মার্শ, ডেভিড মিলার, ম্যাক্সওয়েল, নায়েক, অক্ষর প্যাটেল, মিচেল জনসন, মোহিত শর্মা, পি শাহু, সন্দীপ শর্মা।