IPL 2019, KXIPvRR: মানকাডিং-এর বদলা হল না, রাজস্থানকে হারাল পঞ্জাব

আইপিএল অভিষেকেই বাটলারের উইকেট তুলে নিলেন আর্শদীপ সিং।

Updated By: Apr 16, 2019, 11:43 PM IST
IPL 2019, KXIPvRR: মানকাডিং-এর বদলা হল না, রাজস্থানকে হারাল পঞ্জাব

নিজস্ব প্রতিবেদন : কাজে এল না রাহুল ত্রিপাঠির অর্ধশতরান কিংবা স্টুয়ার্ট বিনির ঝোড়ো ইনিংস। ব্যাটে বলে দুরন্ত পারফরম্যান্স পঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনের। পঞ্জাবের ১৮২/৬ রানের জবাবে ১৬৮/৭ থামল রাজস্থান। ১২ রানে জিতল প্রীতির দল।

এদিন টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক। শুরুতেই গেইল ঝড় উঠলেও জোফ্রা আর্চার তা থামালেন ৩০ রানে। এরপর অবশ্য লোকেশ রাহুল (৫২), মায়াঙ্ক আগরওয়াল (২৬) এবং ডেভিড মিলারের(৪০) সৌজন্যে বড় রানের দিকে এগোয় পঞ্জাব। আর শেষ দিকে অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন ৪ বলে ১৭ রান করেন। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৮২ রান তোলে প্রীতির দল। ৩টি উইকেট নেন জোফ্রা আর্চার।

১৮৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে বাটলার শুরুতে ঝড় তুললেন। কিন্তু আইপিএল অভিষেকেই বাটলারের উইকেট তুলে নিলেন আর্শদীপ সিং। এরপর রাহুল ত্রিপাঠি এবং সঞ্জু স্যামসন জুটি রাজস্থানকে টানতে থাকেন। ২৭ রানে ফিরে গেলেন সঞ্জু স্যামসন। হাফসেঞ্চুরি করে ফিরলেন রাহুল ত্রিপাঠিও। দুজনকেই ফেরালেন আর অশ্বিন। শূন্য রানে অ্যাস্টোন টার্নারকে ফিরিয়ে দিলেন এম অশ্বিন। ১ রানে আর্চারকে শামি ফিরিয়ে দিলেও স্টুয়ার্ট বিনির ঝোড়ো ইনিংস লড়াইয়ে ফেরায় রাজস্থানকে। রাহানে ২৬ রানে ফিরে গেলেন। আর শেষ ওভারে মাত দিলেন শামি। ৩১ রানে অপরাজিত থাকলেন ৩১ রানে। ১২ রানে ম্যাচ জিতে নিল পঞ্জাব। ২টি করে উইকেট নিলেন শামি, অশ্বিন আর আর্শদীপ সিং।

আরও পড়ুন - শতবর্ষে মনোরঞ্জন ভট্টাচার্য এবং ভাস্কর গঙ্গোপাধ্যায়কে জীবনকৃতী সম্মান দেওয়ার ভাবনা ইস্টবেঙ্গলের

.