আমফানে বিপর্যস্ত বাংলাকে সাহায্যের আশ্বাস কিং খানের দলের

রাজ্যের বিপর্যয় আইনে ঘূর্ণিঝড়ে মৃতদের পরিবারকে আড়াই লক্ষ টাকা করে আর্থিক সহযোগিতা দেওয়ার কথাও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Updated By: May 21, 2020, 10:40 PM IST
আমফানে বিপর্যস্ত বাংলাকে সাহায্যের আশ্বাস কিং খানের দলের

নিজস্ব প্রতিবেদন: কথায় আছে, একে রামে রক্ষে নেই সুগ্রীব দোসর। একদিকে করোনা সঙ্গে সাইক্লোন আমফান-জোড়া ধাক্কায় বেসামাল বাংলা। সুপার সাইক্লোন আমফানের তাণ্ডবলীলা বাংলাজুড়ে। কার্যত ধ্বংসস্তুপে পরিণত হয়েছে দুই চব্বিশ পরগণা।

আমফান পরিস্থিতির মোকাবিলায় রাজ্য সরকারও তত্পরতার সঙ্গে কাজ করেছে। রাজ্যের বিপর্যয় আইনে ঘূর্ণিঝড়ে মৃতদের পরিবারকে আড়াই লক্ষ টাকা করে আর্থিক সহযোগিতা দেওয়ার কথাও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রাণহানির পাশাপাশি বিপুল পরিমাণ ক্ষতি হয়েছে পশ্চিমবঙ্গ এবং ওড়িশা এই দুই রাজ্যে। এই পরিস্থিতিতে দুই রাজ্যকেই সহযোগিতার আশ্বাস দিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

 

আমফান আছড়ে পড়ার একদিন আগে কলকাতা নাইট রাইডার্স ইডেন গার্ডেন্সের একটি ছবি পোস্ট করে টুইট করে, নিরাপদে থাকো, সতর্ক থাকো! আমফানের পর সেখানেই রিটুইট করে কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর পোস্ট করেন, " পশ্চিমবাংলা এবং ওড়িশার বন্ধুদের ফোন করে জানতে পেরেছি যে পরিস্থিতি ভয়ঙ্কর। আমফানে বিপর্যস্ত দুই রাজ্যের পাশে সবরকমের সাহায্য নিয়ে দাঁড়াতে প্রস্তুত।"

আরও পড়ুন - সৌরভ গাঙ্গুলি আইসিসি প্রেসিডেন্ট হওয়ার যোগ্য: গ্রেম স্মিথ