Watch | KL Rahul | IND vs BAN: রানে ফেরার সঙ্গেই দুরন্ত রানআউট, কী বলছেন রাহুল? প্রশংসায় ভরিয়ে দিলেন রোহিত

কেএল রাহুল চলতি বিশ্বকাপে এই প্রথম সাফল্যের মুখ দেখলেন। ঝকঝকে হাফ-সেঞ্চুরি করে সমালোচকদের মুখ সাময়িক ভাবে বন্ধ করে দিলেন তিনি। রাহুল সাফ জানিয়ে দিলেন যে, মোটেই তিনি রান না পাওয়া নিয়ে ভাবিত ছিলেন না।

Updated By: Nov 2, 2022, 06:16 PM IST
Watch | KL Rahul | IND vs BAN: রানে ফেরার সঙ্গেই দুরন্ত রানআউট, কী বলছেন রাহুল? প্রশংসায় ভরিয়ে দিলেন রোহিত
রানআউট করানোর পর রাহুলের উচ্ছ্বাস। আইসিসি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যাডিলেড ওভালে (Adelaide Oval) টি-২০ বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত-বাংলাদেশ (IND vs BAN, ICC T20 World Cup 2022)। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে রুদ্ধশ্বাস শেষ ওভারে পাঁচ রানে দুরন্ত জয় পেয়েছে ভারত। চলতি টি-২০ বিশ্বকাপে অবশেষে রানের মুখ দেখলেন ভারতের ওপেনার কেএল রাহুল (KL Rahul)। টানা তিন ম্যাচে ব্যর্থতার পর অবশেষে মেজাজেই রানে ফিরলেন রাহুল। এদিন ৩২ বলে ঝোড়ো ৫০ রানের ইনিংস খেলে রাহুল কোথাও স্বস্তির নিঃশ্বাস নিলেন। তাঁকে দল থেকে বসানোর কথাও উঠেছিল বিগত কয়েকদিন। আপাতত সমালোচকদের মুখ বন্ধ করে দিলেন দলের ভাইস-ক্যাপ্টেন।

আরও পড়ুনVirat Kohli | Sachin Tendulkar | IND vs BAN: ডনের দেশে সচিনের গদি কেড়ে সিংহাসনে বসলেন বিরাট!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

এদিন ইনিংস ব্রেকে রাহুল বললেন যে, তিনি রান না পাওয়া নিয়ে একেবারেই ভাবিত ছিলেন না। রাহুল বলেন, 'বলতে পারেন মিশ্র অনুভূতি হচ্ছে। অস্ট্রেলিয়ায় আসার আগে বেশ কিছু ভালো নক খেলেছিলাম। কিন্তু প্রথম তিন ম্যাচ আমার মতো হয়নি। আমার মনে হয়, অনেক কিছুই ভালো হচ্ছিল। বিগত তিন ম্যাচ নিয়ে ভাবিত ছিলাম না। ভালো ইনিংস খেলতে পেরে খুশি হয়েছি আমি।' রাহুল ব্যাট হাতেই ছাপ রাখেননি শুধু। দুরন্ত রানআউটেও ম্যাচের মোড় ঘুরিয়ে দেন। বিধ্বংসী মেজাজে ব্যাট করা বাংলাদেশের ওপেনার লিটন দাস (২৭ বলে ৬০) ডিরেক্ট থ্রো-তে অসাধারণ রানআউটও করে দেন রাহুল। ম্যাচের পর রাহুলকে নিয়ে ভূয়সী প্রশংসাও করেছেন রোহিত শর্মা। তিনি বলেন, 'যেভাবে রাহুল ব্যাট করেছে, সেটা ওর জন্য এবং দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। আমরা জানি রাহুল কীরকম প্লেয়ার। টপ অর্ডারের একদম ওপরে। ' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.