Shoaib Akhtar: রোহিতকে নিয়ে সন্দিহান আখতার! ভারতের পরবর্তী অধিনায়ক বেছে নিলেন পাক মহারথী

আইপিএল অভিষেককারী দল গুজরাত টাইটান্সকে  (Gujarat Titans) নেতৃত্ব দিয়ে সবার আগে আইপিএল প্লে-অফেই নিয়ে গেলেন না, টিমকে তুলেছেন ক্রোড়পতি লিগের ফাইনালেও। অধিনায়ক হার্দিকে মোহিত পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার শোয়েব আখতার (Shoaib Akhtar)।

Updated By: May 29, 2022, 05:12 PM IST
Shoaib Akhtar: রোহিতকে নিয়ে সন্দিহান আখতার! ভারতের পরবর্তী অধিনায়ক বেছে নিলেন পাক মহারথী
ভারতীয় ক্রিকেট নিয়ে বড় মন্তব্য আখতারের

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) হাত ধরেই বাইশ গজে দুরন্ত প্রত্যাবর্তন করেছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। আইপিএল অভিষেককারী দল গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) নেতৃত্ব দিয়ে সবার আগে আইপিএল প্লে-অফেই নিয়ে গেলেন না, টিমকে তুলেছেন ক্রোড়পতি লিগের ফাইনালেও। অধিনায়ক হার্দিকে মোহিত পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার শোয়েব আখতার (Shoaib Akhtar)। এমনকী পাক কিংবদন্তি অধিনায়ক রোহিতকে নিয়ও সন্দিহান।

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে আখতার বলেন, "এটা মানতেই হবে যে, হার্দিক পাণ্ডিয়া ওর ছাপ রেখেছে। ও ভারতের অধিনায়ক হওয়ার দোরগোড়ায়। কেউ কিন্তু নিশ্চিত নয় যে, রোহিত শর্মা অধিনায়ক হিসাবে থাকবে কি না! ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব করা একেবারেই সহজ কাজ নয়। হার্দিক নিজেকে অধিনায়ক হিসাবে প্রমাণ করেছে। কিন্তু ওকে এখনও নিজের ফিটনেস ও বোলিংয়ের ওপর জোর দিতে হবে। ও যখন ফিট ছিল তখন ও অলরাউন্ডার হিসাবে খেলতে। ভারতীয় দলে অটোমেটিক চয়েস। কিন্তু খাঁটি ব্যাটার হিসাবে দলে ওর জায়গা নেই।" হার্দিক ব্যাট হাতেও ছাপ রেখেছেন চলতি আইপিএলে। ১৪ ম্যাচে ৪৫৩ রান করেছেন ৪৫.৩০-এর গড়ে।

চলতি বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপ খেলতে যাবে ভারত। চলতি আইপিএলে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় প্রাপ্তি হার্দিকের প্রত্যাবর্তন। এই নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। বিগত কয়েক মাসে যেন এক নতুন হার্দিককে দেখল বাইশ গজ। গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল হার্দিককে। ফিটনেস এবং ফর্ম এই দুই ইস্যুতেই নাজেহাল হয়েছিলেন টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। ঘরের মাটিতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সিরিজ ও দক্ষিণ আফ্রিকা সফরেও সুযোগ পাননি তিনি। ভদোদরার হয়ে বিজয় হাজারে ট্রফিও (Vijay Hazare) খেলেননি। শুধু পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন ও মুম্বইতে এক মনে রিহ্য়াব করেছেন হার্দিক। জোর দিয়েছেন ফিটনেসের ওপর। তার ফল পেয়েছেন হার্দিক।

আরও পড়ুন: IPL 2022 Final: 'বাটলার আজ পারবে না'! বলছেন ভাজ্জি, উল্টো সুর আখতারের

আরও পড়ুনWriddhiman Saha, IPL 2022: আট বছর আগের মতো ঋদ্ধির কাছ থেকে শতরান চাইছেন দেবারতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.