ব্রণ সারানোর টোটকা দিলেন বিরাট কোহলি, দোসর ঋষভ পন্থ

সম্প্রতি একটি সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন কোহলি।

Updated By: May 17, 2019, 02:28 PM IST
ব্রণ সারানোর টোটকা দিলেন বিরাট কোহলি, দোসর ঋষভ পন্থ

নিজস্ব প্রতিবেদন : কীভাবে সারাবেন ব্রণ! বাতলে দিলেন বিরাট কোহলি। সঙ্গে ঋষভ পন্থ। দুজনে মিলে গান গাইলেন, অভিনয় করলেন। তার পর কোন ওষুধে সমস্যা মিটতে পারে তা বলে দিলেন। আইপিএল শেষ হয়েছে। যদিও প্রতিবারের মতো এবারও আইপিএলে ব্যর্থতা হজম করতে হয়েছ কোহলিকে। এবার বিশ্বকাপ। কিন্তু আইপিএল ও বিশ্বকাপের এই সন্ধিক্ষণে তাঁর হাতে কিছুটা সময় রয়েছে। এই সময়টাকে অন্য কাজে লাগিয়ে ফেলছেন ক্যাপ্টেন কোহলি। ব্র্যান্ড এনডোর্সমেন্ট-এর কাজ এগিয়ে রাখছেন তিনি। সঙ্গে পরিবারের সঙ্গে সময় কাটানো তো চলছেই।

আরও পড়ুন-  থাকছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, বিশ্বকাপে বিশেষ ভূমিকায় প্রথমবার তিন মহিলা

সম্প্রতি একটি সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন কোহলি। সেই সংস্থার মেন ফেস কেয়ার রেঞ্জ-এর প্রচারের জন্য কোহলির সঙ্গে রয়েছেন ২০১৮ আইসিসি এমার্জিং প্লেয়ার অফ দ্য ইয়ার নির্বাচিত হওয়া ঋষভ পন্থ। বিরাটের সঙ্গে জুটি বেঁধে তিনিও সেই সংস্থার ফেস ওয়াশ ব্যবহারের উপকারীতা বোঝালেন। সব থেকে মজার বিষয়, বিজ্ঞাপনী প্রচারে আরও একবার কোহলির অসাধারণ অভিনয় দক্ষতা ফুটে উঠল। 

আরও পড়ুন-  ৩৬০ ডিগ্রি রিপ্লে, এবারের বিশ্বকাপে আসছে অত্যাধুনিক প্রযুক্তি

ব্রণ, ফুসকুড়ির সমস্যা থেকে মুক্তি দিতে পারে এই ফেস ওয়াশ। বিরাট-পন্থ সেটাই বললেন বিজ্ঞাপনে। গান গেয়ে, অভিনয়ের মাধ্যমে। তবে এসবের মাঝে আবার ঢুকে পড়লেন ইংল্যান্ডের পেসার স্টুয়ার্ট ব্রড। তিনি টুইটারে লিখলেন, আমি বিশ্বাস করি, জোস বাটলার ও বেন স্টোকস এই ব্র্যান্ডের দারুণ অ্যাম্বাসাডর হতে পারে। অনুগ্রহ করে ওদের সঙ্গে যোগাযোগ করা হোক। 

.