নতুন বছরে জীবনে আসছে নতুন অতিথি-কোহলির এই পোস্টটি ভারতে সবচেয়ে বেশি লাইকড tweet

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাডিলেড ওভালে প্রথম টেস্ট খেলার পরই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসছেন বিরাট কোহলি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 8, 2020, 04:43 PM IST
নতুন বছরে জীবনে আসছে নতুন অতিথি-কোহলির এই পোস্টটি ভারতে সবচেয়ে বেশি লাইকড tweet
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: ২৭ অগাস্ট, ২০২০- কোহলি সুখবর জানালেন ভক্তদের। অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির জীবনে আসছে নতুন অতিথি। ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটারে অনুষ্কার বেবি বাম্প-এর ছবি পোস্ট করে বিরাট সুখবরটি দেন।

বিরাট-অনুষ্কার জীবনে আসছে নতুন অতিথি, স্বাভাবিকভাবেই শুভেচ্ছা বন্যায় ভাসতে থাকেন ক্রিক-বলি জুটি বিরুষ্কা। পরিসংখ্যান বলছে ২০২০ সালের সবচেয়ে বেশি লাইকড টুইট কোহলির করা এই পোস্টটি। ৬.৪ লাখের বেশি লাইক পড়েছে এই টুইটটিতে।

 

আরও পড়ুন - মুরগির পর এবার গরু! উন্নত প্রজাতির গরু তৈরিতে এমএস ধোনি

২০১৭-র ডিসেম্বরে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোহলি। তাঁদের প্রেম, রোম্যান্স, বিয়ে, দাম্পত্য সবই স্পটলাইট-এর নিচে ছিল। সেলেব্রিটি কাপল হিসাবে তাঁদের জনপ্রিয়া আকাশছোঁয়া। তবে বিয়ের কয়েক মাস পর থেকেই অনুষ্কার গর্ভবতী হওয়ার জল্পনা শুরু হয়ে যায়। একাধিকবার বিরাট বা অনুষ্কাকে সামনে এসে সেই সব ফেক নিউজ-এর মোকাবিলা করতে হয়েছে। একটা সময় তো অনুষ্কা বিরক্ত হয়ে বলেছিলেন, সন্তানের মা হওয়াটা গর্বের। এমন খবর তিনি বা বিরাট, কেউই লুকিয়ে রাখবেন না। বরং সত্যিই তাঁদের জীবনে নতুন অতিথি এলে তাঁরা আনন্দের সঙ্গে সেই খবর প্রচার করবেন। কথা রেখেছেন কোহলি ও অনুষ্কা।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাডিলেড ওভালে প্রথম টেস্ট খেলার পরই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসছেন বিরাট কোহলি। ওই সময় স্ত্রী অনুষ্কার পাশে থাকতে চান কিং কোহলি।

আরও পড়ুন -এক কিডনিতে বিশ্ব মিটে ব্রোঞ্জ জিতেছিলেন অঞ্জু ববি জর্জ  

.