IPL 2021: রোহিতদের বিরুদ্ধে বড় অপরাধ! মর্গ্যানকে দিতে হবে ২৪ লক্ষ টাকার জরিমানা

স্লো ওভার-রেটের জন্য মর্গ্যানকে এবার দিতে হচ্ছে ২৪ লক্ষ টাকার জরিমানা।

Updated By: Sep 24, 2021, 10:55 AM IST
IPL 2021: রোহিতদের বিরুদ্ধে বড় অপরাধ! মর্গ্যানকে দিতে হবে ২৪ লক্ষ টাকার জরিমানা

নিজস্ব প্রতিবেদন: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে সাত উইকেটে দুরন্ত জয় ছিনিয়ে এনেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। কিন্তু জয়ের পরেও কেকেআর ক্যাপ্টেন অইন মর্গ্যানের চওড়া হাসি দীর্ঘক্ষণ স্থায়ী হয়নি। রোহিত শর্মাদের বিরুদ্ধে আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে স্লো ওভার-রেটের জন্য মর্গ্যানকে এবার দিতে হচ্ছে ২৪ লক্ষ টাকার জরিমানা।

আরও পড়ুন: IPL 2021, KKRvsMI: রাহুল, ভেঙ্কটেশ আইয়ারের বিস্ফোরক ব্যাটিং,মুম্বইকে হারিয়ে প্রতিশোধ নিল কেকেআর

শুধু মর্গ্যানকেই নয় এহেন ভুলের জন্য গোটা দলকেই দিতে হবে জরিমানা। আইপিএলের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, "আইপিএল কোড অফ কনডাক্ট অনুযায়ী এটা কেকেআরের চলতি মরসুমের দ্বিতীয় অপরাধ। যার জন্য দলের অধিনায়ককে দিতে হবে ২৪ লক্ষ টাকা। দলের প্রথম একাদশের বাকি সদস্যদের হয় ৬ লক্ষ টাকা দিতে হবে, নয় ম্যাচ ফি-র ২৫ শতাংশ কেটে নেওয়া হবে প্রত্যেকের থেকে।"

মুম্বইকে হারিয়ে পরপর দুই ম্যাচ জিতল কেকেআর। ৯ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এখন নাইটরা লিগ টেবিলের চার নম্বরে উঠে এল। ফলে কেকেআরের প্লে-অফে যাওয়ার আশা কিন্তু জিইয়ে রইল। গত ম্যাচের মতো এই ম্যাচেও ফের কেকেআরের হয়ে নজর কাড়লেন দলের নয়া ওপেনার ভেঙ্কটেশ আয়ার। ৩০ বলে বিধ্বংসী ৫৩ রানের ইনিংস খেলেছেন তিনি। আয়ারের পারফরম্যান্সে মোহিত অধিনায়ক মর্গ্যানও। তিনি বলেন, "আমাদের দলে একাধিক প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। ফলে ভেঙ্কটেশকে প্রথম একাদশে রাখাটা কঠিন ছিল। কিন্তু ও যেভাবে রান করছে তা অসাধারণ। প্রস্তুতি ম্যাচেও কিন্তু ভেঙ্কটেশ ভাল খেলেছে।"  শুধু মর্গ্যানই নন, আইপিএলের ফ্যানেরাও মজেছেন ভেঙ্কটেশের প্রতিভায়। একথা বলাই যায় যে, আয়ার কেকেআরকে আলো দেখাচ্ছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)