KL Rahul, Kuldeep Yadav: কুলদীপকে নিয়ে রাহুল উড়ে গেলেন জিম্বাবোয়ে, চর্চায় দু'জনের সেলফি

রাহুল বিদেশ সফরে উড়ে গেলেন কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) নিয়ে। ভারতের চায়নাম্যান স্পিনার ইনস্টাগ্রামে ক্যাপ্টেনের সঙ্গে সেলফি শেয়ার করেছেন। 

Updated By: Aug 14, 2022, 02:43 PM IST
KL Rahul, Kuldeep Yadav: কুলদীপকে নিয়ে রাহুল উড়ে গেলেন জিম্বাবোয়ে, চর্চায় দু'জনের সেলফি
কুলদীপকে নিয়ে উড়ে গেলেন রাহুল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজ (West Indies) এখন অতীত। এবার মিশন জিম্বাবোয়ে (Zimbabwe)। কেএল রাহুল (KL Rahul) ফিট হওয়ার পর তাঁর হাতেই নেতৃত্বের গুরুদায়িত্ব তুলে দিয়েছেন নির্বাচকরা। যদিও গত ৩০ জুলাই এই জিম্বাবোয়ে সফরের ব্যাটন তুলে দেওয়া হয়েছিল শিখর ধাওয়ানের হাতে (Shikhar Dhawan)। রুতুরাজ গায়কোয়াড়, রাহুল ত্রিপাঠি, ধাওয়ান, মহম্মদ সিরাজ, দীপক চাহার, শার্দূল ঠাকুর, প্রসিদ্ধ কৃষ্ণা ও শুভমান গিলরা পৌঁছে গিয়েছেন জিম্বাবোয়েতে। এবার রাহুল বিদেশ সফরে উড়ে গেলেন কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) নিয়ে। ভারতের চায়নাম্যান স্পিনার ইনস্টাগ্রামে ক্যাপ্টেনের সঙ্গে সেলফি শেয়ার করেছেন। এর আগে ধাওয়ানদের জিম্বাবোয়েতে পা রাখার ভিডিয়ো টুইট করেছে জিম্বাবোয়ে ক্রিকেট বোর্ড। সেখানে লেখা হয়েছে, 'তিন ম্যাচের একদিনের সিরিজ খেলতে আমাদের দেশে চলে এল টিম ইন্ডিয়া।'

আইপিএলের পর থেকে রাহুল আর প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি। চোটের জন্য ছিলেন মাঠের বাইরে। প্রথমে এশিয়া কাপের দলে তাঁকা রাখা হয়েছিল। তারপর আচমকাই রাহুল প্রত্যাবর্তন করেন জিম্বাবোয়ের বিরুদ্ধে। এশিয়া কাপের জন্য রাহুল ছাড়া ১৫ সদস্যের দল রয়েছেন-রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং ও আবেশ খান। শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল ও দীপক চাহার রয়েছেন স্ট্যান্ড-বাই হিসাবে। মূল স্কোয়াডে জায়গা হয়নি তাঁর। পিঠের চোটের জন্য এশিয়া কাপে খেলছেন না দলের এক নম্বর জোরে বোলার জসপ্রীত বুমরা। এমনকী সাইড স্ট্রেন ছিটকে দিয়েছে হর্ষল প্যাটেলকেও।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

জিম্বাবোয়ে সফরে ভারতের দল: কেএল রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান (সহ অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠী, ঈশান কিশান, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আবেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণা, মহম্মদ সিরাজ, ও দীপক চাহার। দেখা যাক তরুণ ব্রিগেড জিম্বাবোয়েকে তাদের ঘরের মাঠে হোয়াইটওয়াশ করতে পারে কিনা!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

 

.