ভারতের বিরুদ্ধে নেই Mendis, Dickwella ও Gunathilaka! ১ বছর পর্যন্ত নির্বাসিত হতে পারেন তাঁরা

তিন ম্যাচের টি-২০ সিরিজে ইংল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ হয়ে এমনিই মুখ পুড়িয়েছেন দ্বীপরাষ্ট্রের ক্রিকেটাররা।

Updated By: Jun 29, 2021, 08:55 PM IST
ভারতের বিরুদ্ধে নেই Mendis, Dickwella ও Gunathilaka! ১ বছর পর্যন্ত নির্বাসিত হতে পারেন তাঁরা

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডে খেলতে এসে বায়ো বাবল ভেঙে রাস্তায় ঘুরে নির্বাসিত হয়েছেন শ্রীলঙ্কার তিন ক্রিকেটার-ব্যাটসম্যান কুশল মেন্ডিস (Kusal Mendis), ওপেনার দানুষ্কা গুণাথিলাকা ( Danushka Gunathilaka) ও উইকেটকিপার নিরোশান ডিকওয়েলা (Niroshan Dickwella)। 

ইতিমধ্যেই শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড তাঁদের দেশে ফেরত পাঠিয়ে দিয়েছে। এখন জানা যাচ্ছে যে, ভারতের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেটে সম্ভবত তাঁদের খেলা হবে না এই নির্বাসনের কারণেই। এমনকী মেন্ডিস-ডিকেওয়েলাদের নির্বাসনের মেয়াদ ৩ মাস থেকে ১ বছর পর্যন্ত হতে পারে বলেও খবর! এমনটাই শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের এক আধিকারিক জানিয়েছেন দ্য ক্রিকওয়্যারকে।

আরও পড়ুন: England vs Sri Lanka: বায়ো বাবল ভেঙে রাস্তায় ঘুরে নির্বাসিত দ্বীপরাষ্ট্রের ৩ ক্রিকেটার

শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী নমল রাজাপক্ষ টুইট করে জানিয়েছেন যে, নির্বাসিত ত্রয়ীয়ের বিরুদ্ধে কঠোর পদক্ষেপই নেবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। তিনি লেখেন, “শ্রীলঙ্কা ক্রিকেটকে নতুন করে উজ্জীবিত করে তোলার জন্য তরুণ ক্রিকেটারদের সুযোগ ও সময় দেওয়া হবে। কিন্তু তাদের মধ্যে গভীরতার ও শৃঙ্খলতার অভাব থাকে তা মেনে নেওয়া হবে না। যারা নিয়ম ভেঙেছে তাদের বিরুদ্ধে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড কঠোর পদক্ষেপ নেবে।"

সীমিত ওভারের ক্রিকেট খেলতে এই মুহূর্তে ইংল্যান্ডে সফররত শ্রীলঙ্কা। তিন ম্যাচের টি-২০ সিরিজে ইংল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ হয়ে এমনিই মুখ পুড়িয়েছেন দ্বীপরাষ্ট্রের ক্রিকেটাররা। তারওপর এই ঘটনা গোদের ওপর বিষফোঁড়ার মতো হয়ে দাঁড়িয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.