শেষ ষোলোর লড়াইয়ে England vs Germany ও Sweden vs Ukraine, জানুন বিস্তারিত

আর কিছুক্ষণ পরেই ইউরোর ফ্যানেদের জন্য ফের ডাবল ধামাকা। 

Updated By: Jun 29, 2021, 08:05 PM IST
শেষ ষোলোর লড়াইয়ে England vs Germany ও Sweden vs Ukraine, জানুন বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন: ইউরোর প্রি-কোয়ার্টারের লড়াই জমে উঠেছে। স্পেন-ক্রোয়েশিয়া ও ফ্রান্স সুইজারল্যান্ডের মহানাটকীয় ম্যাচ দু'টি দেখার পর এটা বলাই যায় যে, যে কোনও কিছু ঘটতে পারে এই পর্বে। আর কিছুক্ষণ পরেই ইউরোর ফ্যানেদের জন্য ফের ডাবল ধামাকা। শেষ ষোলোর লড়াইয়ে মুখোমুখি যুযুদান চার প্রতিপক্ষ। প্রথম ম্যাচে গ্যারেথ সাউথগেটের ইংল্যান্ড খেলবে জোয়াকিম লো-র জার্মানির বিরুদ্ধে।দ্বিতীয় ম্যাচে মুখোমুখি সুইডেন ও ইউক্রেন।

ইংল্যান্ড গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউট খেলছে। দুটি জয় ও ড্রয়ের সৌজন্যে এই জায়গায় হ্যারি কেনরা। জার্মানিও ফ্রান্সের পর ২ নম্বরে গ্রুপ শেষ করে প্রি-কোয়ার্টার খেলছে। দুই দলই কিন্তু আহামরি কোনও পারফরম্যান্স দিতে না পারলেও লড়াই জারি রেখেছে। সুইডেন গ্রুপ পর্যায়ে কোনও ম্যাচ না হেরে বুঝিয়ে দিয়েছে যে, তাদের কিন্তু লড়াই রাখতেই হবে। অন্যদিকে কোনও রকমে ইউক্রেন প্রি-কোয়ার্টারের টিকিট সংরক্ষণ করেছে। ধারে ও ভারে সুইডেন অনেকটাই এগিয়ে থাকবে। কিন্তু ফুটবল অঘটনের খেলা। দেখা যাক শেষ হাসি কোন দল হাসে আজ!

আরও পড়ুন: UEFA EURO 2020: 'Kylian Mbappe সবচেয়ে ওভার-রেটেড প্লেয়ার'! বললেন Babul Supriyo

মঙ্গলবার অর্থাৎ আজ ভারতীয় সময়ে রাত ৯টা ৩০ মিনিটে প্রি-কোয়ার্টারের প্রথম ম্যাচ। লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে মুখোমুখি হবে ইংল্যান্ড-জার্মানি। টিভিতে এই ম্যাচ সম্প্রচার করবে Sony Six, Sony Ten 1, Sony Ten 2 ও Sony Ten 4 । দ্বিতীয় ম্যাচ রাত ১২টা ৩০ মিনিটে। গ্লাসগোর হ্যাম্পডেন পার্কে খেলবে সুইডেন ও ইউক্রেন। টিভিতে এই ম্যাচ সম্প্রচার করবে Sony Six, Sony Ten 1, Sony Ten 3 ও Sony Ten 4

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)