লা লিগে বার্সার ড্র, রিয়ালের জয়

লা লিগায় বার্সেলোনার সঙ্গে ২-২ গোলে ড্র করে লিগ জমিয়ে দিল সেভিয়া। ম্যাচে ২-০ গোলে পিছিয়ে থেকেও দুরন্ত কামব্যাক করে লা লিগার এই দলটি। ম্যাচের প্রথমার্ধেই অসাধারণ গোল করে দলকে এগিয়ে দেন লিওনেল মেসি এবং নেইমার। মনে করা হচ্ছিল সব টুর্নামেন্ট মিলিয়ে টানা ১০ টি জয়ের লক্ষ্যে সহজেই পৌছে যাবে বার্সেলোনা। কিন্তু দ্বিতীয়ার্ধে জয়ের জন্য মরিয়া হয়ে ঝাঁপায় সেভিয়া। যার ফলে দ্রুত সমতা ফেরান সেভিয়া ফুটবলাররা। এই ড্রয়ের ফলে হোম ম্যাচে টানা ৩২ টি ম্যাচে অপরাজিত সেভিয়া।

Updated By: Apr 12, 2015, 11:21 PM IST
লা লিগে বার্সার ড্র, রিয়ালের জয়

ওয়েব ডেস্ক: লা লিগায় বার্সেলোনার সঙ্গে ২-২ গোলে ড্র করে লিগ জমিয়ে দিল সেভিয়া। ম্যাচে ২-০ গোলে পিছিয়ে থেকেও দুরন্ত কামব্যাক করে লা লিগার এই দলটি। ম্যাচের প্রথমার্ধেই অসাধারণ গোল করে দলকে এগিয়ে দেন লিওনেল মেসি এবং নেইমার। মনে করা হচ্ছিল সব টুর্নামেন্ট মিলিয়ে টানা ১০ টি জয়ের লক্ষ্যে সহজেই পৌছে যাবে বার্সেলোনা। কিন্তু দ্বিতীয়ার্ধে জয়ের জন্য মরিয়া হয়ে ঝাঁপায় সেভিয়া। যার ফলে দ্রুত সমতা ফেরান সেভিয়া ফুটবলাররা। এই ড্রয়ের ফলে হোম ম্যাচে টানা ৩২ টি ম্যাচে অপরাজিত সেভিয়া।

অন্যদিকে লা লিগায় আইবারকে সহজেই ৩-০ গোলে হারিয়ে দিল রিয়াল মাদ্রিদ। ম্যাচে রিয়ালের হয়ে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, জ্যাভিয়ার হার্নানডেজ এবং জেসি রডরিগেজ। প্রায় একবছর পর ফ্রি কিক থেকে গোল পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আইবারের বিরুদ্ধে ম্যাচের ২১ মিনিটে ফ্রি কিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন রোনাল্ডো। গতবছর ২৯ এপ্রিল শেষবার ফ্রি-কিক থেকে গোল করেছিলেন সিআর সেভেন। সেই ম্যাচে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বায়ার্ন মিউনিখকে ৪-০ গোলে হারিয়েছিল রিয়াল। এই জয়ের ফলে লা লিগায় শীর্ষে থাকা বার্সেলোনার থেকে রিয়ালের পয়েন্টের পার্থক্য কমে দাঁড়ালো মাত্র ২। লা লিগার খেতাবি লড়াইয়ে আরও ৭ টি ম্যাচ বাকি। আইবারকে হারিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বের ম্যাচের আগে আত্মবিশ্বাস বাড়িয়ে রাখল কার্লো আন্সেলোত্তির দল।

.