Lalit Modi-Vijay Mallya: লন্ডনে একফ্রেমে ২ ফেরার! মালিয়ার ছেলের বিয়েতে মোদী

ছেলের বিয়েতেই দেখা মিলেছে পলাতক, ঋণখেলাপী ব্যবসায়ী বিজয় মালিয়ার। সিদ্ধার্থ মালিয়ার বিয়ের অনুষ্ঠানে দেখা মিলেছে প্রাক্তন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) প্রধানের। 

Updated By: Jun 24, 2024, 05:16 PM IST
Lalit Modi-Vijay Mallya: লন্ডনে একফ্রেমে ২ ফেরার! মালিয়ার ছেলের বিয়েতে মোদী
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে পিঁড়িতে বসেছেন পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া। ক্রিশ্চান রীতি মেনে প্রেমিকা জসমিনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন তিনি। ছেলের বিয়েতেই দেখা মিলেছে পলাতক, ঋণখেলাপী ব্যবসায়ী বিজয় মালিয়ার। সিদ্ধার্থ মালিয়ার বিয়ের অনুষ্ঠানে দেখা মিলেছে প্রাক্তন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) প্রধানের। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন পলাতক ললিত মোদীও। 

আরও পড়ুন, Vijay Mallya: লন্ডনে ছেলে সিদ্ধার্থের বিয়েতে দেখা গেল 'ফেরার' বিজয় মালিয়াকে!

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যে অতিথিদের তালিকায় ছিলেন প্রাক্তন আইপিএল প্রধান ললিত মোদী। অর্থ পাচার, কর ফাঁকি ও অন্যান্য অভিযোগে অভিযুক্ত হয়ে পলাতক ললিত মোদী। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড তাকে সাসপেন্ড করেছে। ২০১০ সালে অর্থ কেলেঙ্কারি এবং অসদাচরণের অভিযোগে অভিযুক্ত হয়েছিল। বিসিসিআই-আইপিএল গভর্নিং কাউন্সিলের তৎকালীন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোদী এবং ওয়ার্ল্ড স্পোর্টস গ্রুপ (ডব্লিউএসজি) কর্মকর্তাদের প্রতারণার অভিযোগ আনে। 

এদিকে ২০১৬ সালে দেশ ছাড়েন বিজয়। এখন ইংল্যান্ডেই থাকেন তিনি। ৬৮ বছর বয়সী বিজয় মালিয়া ৯০০ কোটি টাকারও বেশি ঋণ জালিয়াতির মামলায় অভিযুক্ত, যার তদন্ত করছে ইডি ও সিবিআই। ২০১৫ সালে এফ ওয়ান চ্যাম্পিয়ন লুইস হ্যামিল্টনের বাবা অ্যান্টনি হ্যামিল্টনের কাছ থেকে হার্টফোর্ডশায়ারের লেডিওয়াক এস্টেটটি কিনেছিলেন বিজয় মালিয়া। ২০১২ সালে দেউলিয়া হয়ে যায় কিংফিশার এয়ারল্য়ান্স। ব্য়াংকের ঋণখেলাপির অভিযোগ ওঠে সংস্থা মালিক বিজয় মালিয়ার বিরুদ্ধে।

আরও পড়ুন, Gautam Gambhir: এই ৫ শর্তেই বসছেন হটসিটে, দলে ঢুকেই ৪ মহরাথীকে সরাবেন! কাঁপুনি ধরানো নীলনকশা জিজি-র

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.