Surajit Sengupta: এখন কেমন আছেন কিংবদন্তি ফুটবলার? কী বলছে মেডিক্যাল বুলেটিন!

অক্সিজেন সাপোর্টেই আছেন সুরজিৎ সেনগুপ্ত।

Updated By: Jan 28, 2022, 05:22 PM IST
Surajit Sengupta: এখন কেমন আছেন কিংবদন্তি ফুটবলার? কী বলছে মেডিক্যাল বুলেটিন!
সুরজিত সেনগুপ্ত

নিজস্ব প্রতিবেদন: কিংবদন্তি ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত (Surajit Sengupta) করোনা (Covid-19) আক্রান্ত। গত রবিবার থেকে তিনি ভর্তি আছেন পিয়ারলেস হাসপাতালের আইসিইউ-তে। ৭০ বছরের ফুটবলারের মাঝারি করোনা সংক্রমণের সঙ্গেই শ্বাসকষ্ট জনিত সমস্য়া রয়েছে। হৃদয়জনিত অসুস্থতাও রয়েছে তাঁর। নিয়মিত হাসপাতাল কর্তৃপক্ষ তাঁর স্বাস্থ্যের খবরাখবর জানিয়ে মেডিক্যাল বুলেটিন প্রকাশ করছে।

শুক্রবার দুপুরের মেডিক্যাল বুলেটিন বলছে, সুরজিৎ সেনগুপ্ত এখনও অক্সিজেন সাপোর্টে রয়েছেন। অক্সিজেন সাপোর্ট থাকলে তাঁর অক্সিজেন স্যাচুরেশন ৯৪-৯৮ শতাংশ থাকছে। গতকালও ঠিক একই অবস্থা ছিল। রেমডেসিভির ও স্টেরয়েড ইঞ্জেকশন দিতে হচ্ছে! প্রয়োগ করা হয়েছে অ্যান্টিকোয়াগুলেন্টও। সুরজিৎ সেনগুপ্তকে বাইপাপ সাপোর্টে রাখা হয়েছিল। কিন্তু বিগত দুই দিনের মেডিক্যাল বুলেটিনে বাইপাপ সাপোর্টের কোনও উল্লেখ নেই। ধরে নেওয়াই যায় যে, তাঁর সেই সাপোর্ট লাগছে না।

আরও পড়ুন: Surajit Sengupta: কেমন আছেন কিংবদন্তি ফুটবলার? কী বলছে মেডিক্যাল বুলেটিন!

সুরজিৎ সেনগুপ্তর চিকিৎসার উদ্যোগে এগিয়ে এসেছে রাজ্য সরকার। রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস হাসপাতালকে কর্তৃপক্ষকে জানিয়ে ছিলেন যে, প্রতিদিন মেডিক্যাল বুলেটিন প্রকাশ করতে হবে এবং সেটি তাঁর কাছে সরাসরি পাঠাতে হবে। সুরজিৎ সেনগুপ্ত জন্য গঠিত হয়েছে মেডিক্যাল টিম। ডাক্তার অজয় কৃষ্ণ সরকারের দলে রয়েছেন একজন কার্ডিওলজিস্ট, একজন পালমোনোলজিস্ট ও একজন ক্রিটিক্যাল কেয়ার পরামর্শদাতা। সুরজিৎ সেনগুপ্তর দ্রুত আরোগ্য কামনায় গোটা বাংলার ফুটবলপ্রেমীরা।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.