Lionel Messi: বার্সার শেষ সাংবাদিক বৈঠকে আবেগপ্রবণ মহাতারকা, কেঁদে ফেললেন মেসি

কান্নায় ভেঙে পড়লেন এলএম টেন!

Updated By: Aug 8, 2021, 04:45 PM IST
Lionel Messi: বার্সার শেষ সাংবাদিক বৈঠকে আবেগপ্রবণ মহাতারকা, কেঁদে ফেললেন মেসি

নিজস্ব প্রতিবেদন: ন্যু ক্যাম্পে আজ শোকের ছায়া। বার্সেলোনায় (FC Barcelona) মহীরূহ পতন। দীর্ঘ ১৭ বছরের সম্পর্ক ছিন্ন করে কাতালুনিয়ান ক্লাবের মহাতারকা লিওনেল মেসি (Lionel Messi) ক্লাবকে বললেন আলবিদা। বিদায়লগ্নে নিজেকে আর সামলাতে পারলেন না মেসি। কান্নায় ভেঙে পড়লেন লিও। পকেট থেকে রুমাল বার করে মেসির চোখ মোছার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল। কথা বলতে কেঁদে ফেলছেন সেই মানুষটা যাঁর বার্সেলোনার সঙ্গে চুক্তি হয়েছিল টিসু পেপারে সই করে!

মেসি বলেন,“আমি বিনয় ও সম্মানের সঙ্গে ক্লাবের সঙ্গে আচরণ করেছি। আশা করি আমি ছেড়ে দেওয়ার পরেও সেটা থেকে যাবে। চলতি বছর আমার পরিবার আর আমি নিশ্চিত ছিলাম যে, আমি ঘরেই থাকছি। যেটা আমরা সবচেয়ে বেশি চেয়েছিলাম।”

আর্জেন্টিনার রোজারিওতে জন্মানো বাচ্চাটা পায়ের সমস্যার জন্য বছরে পর বছর ভুগেছিল। মাত্র ১১ বছর বয়সে গ্রোথ হরমোন ডেফিসিয়েন্সি ( হরমোনের প্রভাবে শরীরের স্বাভাবিক বৃদ্ধি থেমে যাওয়া) ধরা পড়েছিল। রাতের পর রাত পায়ের মধ্যে সূঁচ ফুটিয়ে চিকিৎসা চলতো। তিন বছর এভাবে চলেছিল। পিট্যুইটারি গ্রন্থি থেকে নিঃসৃত হরমোনের তারতম্যের জেন্যে তাঁর শারীরিক বৃদ্ধি থেমেছিল একটা সময়। দীর্ঘ চিকিৎসার পর বাচ্চাটা সেরে ওঠে ঠিকই। কিন্তু পরে তাঁর ওই পা-ই গোটা বিশ্বকে কাঁদিয়ে দিল। বাঁ-পায়ের জাদুকরকে গোটা পৃথিবী চিনল লিওনেল মেসি নামেই। সৌজন্যে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। সেই বার্সাই ছেড়ে দিলেন মেসি। এখন জোর গুজব যে মেসি ফের খেলবেন নেইমারের সঙ্গে। প্যারিস সাঁ জাঁ-তে যোগ দিতে চলেছেন তিনি। তবে যাবতীয় জল্পনার অবসান হবে শীঘ্রই। যদিও মেসি দ্রুত জানিয়ে তাঁর ভবিষ্যত পরিকল্পনা। এখন শুধু সময়ের অপেক্ষা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.