নেটিজেনরা বলছেন Neeraj 'সেক্সি অ্যান্ড স্যাসি'! তাঁর বিয়ের আপডেট দিলেন কাকা

নীরজের জীবনে কি বিশেষ কেউ আছেন?

Updated By: Aug 8, 2021, 04:21 PM IST
নেটিজেনরা বলছেন Neeraj 'সেক্সি অ্যান্ড স্যাসি'! তাঁর বিয়ের আপডেট দিলেন কাকা

জ্যোতির্ময় কর্মকার: 'সোনার ছেলে' নীরজ চোপড়ার (Neeraj Chopra) কৃতিত্বই শুধু আজ আলোচিত হচ্ছে না। তাঁর  সুদর্শন চেহারাতেও মজেছেন নেটাগরিকরা। বারবার টুইটারে 'সেক্সি অ্যান্ড স্যাসি'র মতো শব্দবন্ধ ঘুরে ফিরে আসছে। বছর তেইশের নীরজকে 'মোস্ট এলিজেবল ব্যাচেলর'-এর তকমা না দেওয়া গেলেও তিনি যে এই মুহূর্তে কাঙ্খিত ব্যাচেলর তা নিঃসন্দেহে বলাই যায়। 

নীরজের ব্যক্তিগত জীবন আর তাঁর বিয়ের ভবিষ্যত পরিকল্পনা ঠিক কী? এই নিয়েই জি ২৪ ঘণ্টাকে জানালেন নীরজের কাকা সুরেন্দ্র চোপড়া। তিনি জানিয়েছেন যে, নীরজ যদি বিয়ে করতে চান তাহলে তাদের কোনও আপত্তির প্রশ্নই নেই। তবে বাড়ির লোক মনে করেন যে, সুরজ পরের অলিম্পিক্সের পরেই সম্ভবত বিয়ের পিঁড়িতে বসবেন।

আরও পড়ুন: Neeraj Chopra: নীরজের গ্রামে এখন উৎসবের মেজাজ, আনন্দে ভাষাহীন কাকা ভীম চোপড়া

নীরজের সঙ্গে তাঁর কাকার সম্পর্ক একেবারেই বন্ধুদের মতো। বাড়িতেও এই নিয়ে অত্যন্ত খোলামেলা পরিবেশ। কাকা এও মনে করেন যে, বিয়ের প্রভাব কেরিয়ারে কোনও ভাবেই পড়ে না। নীরজের ক্ষেত্রেও কোনও প্রভাবই পড়বে না। তবে নীরজের জীবনে বিশেষ কেউ আছেন কি না সে ব্যাপারে যদিও কিছু জানা যায়নি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)