Lionel Messi: প্লেটের খাবার ফেলে রেখেই পালালেন মেসি! কিন্তু কেন? দেখুন ভাইরাল ভিডিয়ো

আর্জেন্টিনার একাধিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেসি খেতে এসেছেন রেস্তোরাঁয় এই খবর ছড়িয়ে পড়ার পরেই তাঁকে দেখার জন্য রেস্তোরাঁর সামনে ভিড় জমান ভক্তরা। চলছিল গানও। ভক্তরা মেসির ছবি তোলেন। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 22, 2023, 03:35 PM IST
Lionel Messi: প্লেটের খাবার ফেলে রেখেই পালালেন মেসি! কিন্তু কেন? দেখুন ভাইরাল ভিডিয়ো
ভক্তদের অত্যাচারে বিদ্ধ লিওনেল মেসি। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেই বলে ভালোবাসার অত্যাচার। বিশ্বকাপজয়ী লিওনেল মেসিকে (Lionel Messi) সামনে থেকে দেখার জন্য ভক্তদের আকুতি ছিল দেখার মতো। আর্জেন্টিনার (Argentina) অধিনায়ককে খুব কাছ থেকে দেখার জন্য পালেরমোর ডন হুলিও রেস্তোরাঁর (Don Juli restaurant in Argentina) বাইরে জনজোয়ার। শেষ পর্যন্ত 'এল এম টেন'-কে (LM 10) রক্ষা করার জন্য রেস্তোরাঁ থেকে তাঁকে বের করে নিয়ে যাওয়ার জন্য বিশালদেহী বডিগার্ড নামাতে হল। সোশ্যাল মিডিয়র সৌজন্যে সেই ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি। 

সামনেই ফিফা ফ্রেন্ডলি (FIFA International Friendly) খেলবে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা। সেইজন্য এই মুহূর্তে দেশে রয়েছেন মেসি। স্ত্রী ও সন্তানদের নিয়ে রাতে ডন হুলিও রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন আর্জেন্টাইন অধিনায়ক। আর সেখানেই মেসিকে দেখার জন্য ভিড় জমে যায়।

আরও পড়ুন: Emiliano Martinez: অ্যাস্টন ভিলাতেই কি থাকছেন? ক্লাব বদল নিয়ে মুখ খুললেন বিশ্বজয়ী মার্টিনেজ

আরও পড়ুন: Kylian Mbappe: ফ্রান্সের অধিনায়ক হিসেবে নতুন ইনিংস শুরু করলেন কিলিয়ান এমবাপে

আর্জেন্টিনার একাধিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেসি খেতে এসেছেন রেস্তোরাঁয় এই খবর ছড়িয়ে পড়ার পরেই তাঁকে দেখার জন্য রেস্তোরাঁর সামনে ভিড় জমান ভক্তরা। চলছিল গানও। ভক্তরা মেসির ছবি তোলেন। রেস্তোরাঁর বাইরে অসংখ্য লোক জমে যাওয়ায় মেসি এবং তাঁর পরিবার নিশ্চিন্তে খাওয়া শেষ করতে পারেননি। প্লেটের খাবার ফেলে রেখেই বডিগার্ডদের মাধ্যমে তাঁকে এলাকা ছাড়তে হল। 

২৩ মার্চ পানামা (Panama) ও ২৮ মার্চ কুরাকাওয়ের (Curacao) বিরুদ্ধে দুটি ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে বিশ্বজয়ী দল। এল এম টেন-কে রেখেই ৩৫ জনের দল ঘোষণা করেছেন হেড কোচ লিওনেল স্কালোনি (Lionel Scaloni)। এই দলে রয়েছেন কাতার বিশ্বকাপ জয়ী (FIFA World Cup 2022) দলের ২৬ জন ফুটবলার। গত ১৮ ডিসেম্বর ফ্রান্সের (France) বিরুদ্ধে কাপ যুদ্ধের ফাইনালে দাপটের সঙ্গে খেলেছিল নীল সাদা বাহিনী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.