বাড়বে লকডাউন! বাতিল হওয়ার পথে এবারের আই লিগ

শনিবারই সম্ভবত লকডাউন বাড়ানোর ব্যাপারে সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় সরকার।  তারপরই আই লিগের ভবিষ্যৎ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে এআইএফএফ।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Apr 10, 2020, 01:01 PM IST
বাড়বে লকডাউন! বাতিল হওয়ার পথে এবারের আই লিগ

নিজস্ব প্রতিবেদন: বাতিল হওয়ার পথে এবারের আই লিগ। ধরেই নেওয়া হচ্ছে দেশজুড়ে লকডাউন বাড়াবে কেন্দ্রীয় সরকার। লকডাউন খুললেও ম্যাচ আয়োজনের ব্যাপারে সরকারি নিষেধাজ্ঞা আরও কিছুদিন থাকবে বলেই ধরে নিচ্ছেন ফেডারেশন কর্তারা। এই অবস্থায় চলতি আই লিগ বাতিল করা ছাড়া আর কোনও বিকল্প উপায় থাকবে না ফেডারেশন এর কাছে।

শনিবারই সম্ভবত লকডাউন বাড়ানোর ব্যাপারে সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় সরকার।  তারপরই আই লিগের ভবিষ্যৎ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে এআইএফএফ।  এমনিতে ফেডারেশন এর নিয়ম অনুযায়ী, ৩১মে-এর মধ্যে মরশুম শেষ করতে হবে। লকডাউনের সময়সীমা বাড়লে সেই সময়ের মধ্যে আই লিগ শেষ করা কিছুতেই সম্ভব নয়, বলে মনে করছেন ফেডারেশন কর্তারা।  এই অবস্থায় লিগ কমিটির বৈঠক ডেকে আই লিগে ইতি টেনে দেওয়া হবে।  চ্যাম্পিয়ন ঘোষণা করে দেওয়া হবে মোহনবাগানকে।

আই লিগ নিয়ে ফেডারেশনের মাথা ব্যাথা না থাকলেও দ্বিতীয় ডিভিশন আই লিগ এর কীভাবে নিষ্পত্তি করা যায় তা নিয়ে বেশ চিন্তায় তাঁরা। সেক্ষেত্রে পরের মরশুম পর্যন্ত গড়াতে পারে দ্বিতীয় ডিভিশন আই লিগের খেলা।

আরও পড়ুন -IPL-এর কথা ভেবে কেউ কোহলিকে বল করেনি; ক্লার্ককে একহাত নিলেন টিম পেইন

.