ফরাসি বিপ্লবে নাদালের হার

ইউএস ওপেন থেকে রাফায়েল নাদালের বিদায়। চতুর্থ রাউন্ডে টানটান উত্তেজনার ম্যাচে ফরাসি লুকাস পোইলিকে লড়াই করে হেরে গেলেন ১৪টি গ্র্যান্ডস্লাম নাদাল। পঞ্চম সেটে টাইব্রেকারে ৬-৮ হেরে বিদায় নিলেন স্প্যানিশ তারকা। চার ঘণ্টার তুমুল উত্তেজনার ম্যাচের ফল লুকাসের পক্ষে ৬-১, ২-৬, ৬-৪, ৩-৬, ৭-৬।  চতুর্থ বাছাই নাদালকে হারানোর পর ২৪ তম বাছাই লুকাস আনন্দে আত্মহারা। এখনও পর্যন্ত একটা এটিপি ট্যুর খেতাব না জেতা লুকাস বলছেন, এটাই তাঁর জীবনের সবচেয়ে বড় জয়।

Updated By: Sep 5, 2016, 10:44 AM IST
ফরাসি বিপ্লবে নাদালের হার

ওয়েব ডেস্ক: ইউএস ওপেন থেকে রাফায়েল নাদালের বিদায়। চতুর্থ রাউন্ডে টানটান উত্তেজনার ম্যাচে ফরাসি লুকাস পোইলিকে লড়াই করে হেরে গেলেন ১৪টি গ্র্যান্ডস্লাম নাদাল। পঞ্চম সেটে টাইব্রেকারে ৬-৮ হেরে বিদায় নিলেন স্প্যানিশ তারকা। চার ঘণ্টার তুমুল উত্তেজনার ম্যাচের ফল লুকাসের পক্ষে ৬-১, ২-৬, ৬-৪, ৩-৬, ৭-৬।  চতুর্থ বাছাই নাদালকে হারানোর পর ২৪ তম বাছাই লুকাস আনন্দে আত্মহারা। এখনও পর্যন্ত একটা এটিপি ট্যুর খেতাব না জেতা লুকাস বলছেন, এটাই তাঁর জীবনের সবচেয়ে বড় জয়।

আরও খবর- রাজা থেকে ফকির...মহম্মদ ইমরান

ফরাসি ওপেনে তৃতীয় রাউন্ডে হারের পর চোটের জন্য উইম্বলডন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন নাদাল। এরপর রিও অলিম্পিকে নেমে ডাবলসে সোনা জেতেন। সিঙ্গলসে সেমিফাইনালে উঠেছিলেন রাফা। এরপরেই অনেকে ভেবেছিলেন ইউএস ওপেনে হয়তো রাফা ম্যাজিক দেখা যাবে। টুর্নামেন্টে শুরুটাও দারুণ করেছিলেন, কিন্তু শেষ অবধি ফরাসি বিপ্লবে শেষ হল নাদালের অভিযান।

.