Mamata Banerjee On Pranati Nayak: বিশ্বমঞ্চে পদক বাংলার মেয়ের, গর্বিত মুখ্যমন্ত্রীর আবেগি বার্তা

Mamata Banerjee On Pranati Nayak: প্রণতি নায়েককে শুভেচ্ছা জানালেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়

Updated By: Sep 12, 2023, 08:38 PM IST
Mamata Banerjee On Pranati Nayak: বিশ্বমঞ্চে পদক বাংলার মেয়ের, গর্বিত মুখ্যমন্ত্রীর আবেগি বার্তা
প্রণতিকে শুভেচ্ছা মমতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসন্ন হাংঝাউ এশিয়াডে (Asian Games 2023) দেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন বাংলার তারকা জিমন্যাস্ট প্রণতি নায়েক (Pranati Nayak)। তার আগে দুরন্ত প্রস্তুতি সেরে নিয়েছেন পশ্চিম মেদিনীপুরের পিংলার মেয়ে। বছর আঠাশের কন্যা দিন তিনেক আগে বাংলার মুখ উজ্জ্বল করেছেন বিশ্বমঞ্চে পদক এনে দিয়ে। ইন্টারন্যাশনাল জিমন্যাস্টিক্স ফেডারেশনের আয়োজিত, অ্যারোবিক্স জিমন্যাস্টিক্সে ভল্ট ইভেন্টে ব্রোঞ্জ পেয়েছেন প্রণতি। ৯ সেপ্টেম্বর হাঙ্গেরির জোম্বাথেলেতে অনুষ্ঠিত বিশ্ব চ্যালেঞ্জ কাপে, গ্রিসের প্রতিদ্বন্দ্বীকে টাইব্রেকারে হারিয়ে শেষ হাসি হেসেছেন প্রণতি। তিনি নিজে ইনস্টাগ্রামে পদক গলায় ঝুলিয়ে ছবি শেয়ার করেছিলেন। এবার প্রণতির জন্য আবেগি বার্তা ট্যুইট করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

আরও পড়ুন: Mamata Banerjee in Spain: স্পেনে মুখ্যমন্ত্রী, সঙ্গে তিন প্রধানের কর্তারা! কী ভাবছে ফুটবল মহল?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রণতি তাঁর ইনস্টায় লিখেছিলেন, 'এটা আমার প্রথম বিশ্বকাপের পদক। অত্যন্ত কঠোর পরিশ্রমের পর আমি আজ সত্যিই খুশি। আমাকে এভাবে সমর্থন করার জন্য সকলকে ধন্য়বাদ। অশোক স্য়রকেও ধন্য়বাদ। ভগবানের আশীর্বাদ রয়েছে আমার সঙ্গে।' বাংলায় শিল্পের লগ্নি আনতে পাঁচ বছর পর বিদেশ সফরে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি স্পেনকে বেছে নিয়েছেন। তবে প্রথমে দুবাই যাচ্ছেন তিনি। সেখান থেকে স্পেনের দুই শহর মাদ্রিদ ও বার্সেলোনাতেও যাবেন মমতা। ১১ দিনের সফরে যাওয়ার পথে মমতা লেখেন, 'আমি গর্বে ভরে যাচ্ছি। পশ্চিম মেদিনীপুরের পিংলার তরুণী ও অসাধারণ জিমন্যাস্ট প্রণতি নায়েক বিশ্ব চ্যালেঞ্জ কাপে ব্রোঞ্জ জিতেছে।  হাঙ্গেরির জোম্বাথেলেতে যেটা হয়েছিল। এই অসাধারণ কৃতিত্বের জন্য ওকে আমার শুভেচ্ছা। আমাদের অ্যাথলিটরা ভারতকে গর্বিত করছে অসাধারণ সব পারফরম্যান্সে।' মুখ্যমন্ত্রীর বার্তা নিঃসন্দেহে প্রণতিকে বাড়তি অক্সিজেন দেবে।

আরও পড়ুন: WATCH | IND vs PAK: বাপ রে বাপ! পাকিস্তানকে পিষেই পুলে ভারত, কোহলিদের সে কী উদ্দাম নাচ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.