Manchester United: Cristiano Ronaldo দের নতুন ম্যানেজার হলেন Ralf Rangnick

জার্মানির ৬৩ বছরের কোচ এই মরসুমের শেষ পর্যন্ত থাকবেন রোনাল্ডো-পোগবাদের সঙ্গে। 

Updated By: Nov 29, 2021, 06:43 PM IST
Manchester United: Cristiano Ronaldo দের নতুন ম্যানেজার হলেন Ralf Rangnick
রালফ রাগনিক

নিজস্ব প্রতিবেদন: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের (Cristiano Ronaldo) মাথায় এবার অর্ন্তবর্তী ম্যানেজার করে রালফ রাগনিককে (Ralf Rangnick) বসাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Ralf Rangnick)। জার্মানির ৬৩ বছরের কোচ এই মরসুমের শেষ পর্যন্ত থাকবেন রোনাল্ডো-পোগবাদের সঙ্গে। বিবৃতি দিয়ে জানিয়ে দিল ইংলিশ প্রিমিয়র লিগের (English Premier League) ঐতিহ্যবাহী ক্লাব। চলতি বছর জুলাইয়ে তিন বছরের জন্য় রাশিয়ান প্রিমিয়র লিগের (Russian Premier League) ক্লাব লোকোমোটিভ মস্কোর (Lokomotiv Moscow) সঙ্গে চুক্তি হয়েছিল রাগনিকের। সেই ক্লাব ছেড়ে জার্মানির প্রাক্তন মিডফিল্ডার এবার ওল্ড ট্র্যাফোর্ডে আসছেন দায়িত্ব সামলাতে। ম্যান ইউ জানিয়ে দিয়েছে যে, অভিজ্ঞ রাগনিককে আরও দুই বছর পরামর্শদাতা হিসাবে রেখে দেওয়া হবে।

আরও পড়ুন: Ballon d’Or 2021 Live Streaming: কখন কোথায় দেখবেন কীভাবে? এবার মনোনীত কারা?

গত ২১ নভেম্বর ম্য়ান ইউ ছাঁটাই করেছিল কোচ ওলে গানার সোলসারকে (Ole Gunnar Solskjaer)। ওয়ার্টফোর্ডের কাছে ৪-১ গোলে হারার পরেরই সোলসারের বিদায়ঘণ্টা বেজে যায়। সোলসারের কোচিংয়ে প্রিমিয়র লিগে শেষ সাত ম্যাচের মধ্যে ম্যান ইউ জিতেছে মাত্র ১ ম্যাচ। ৪৮ বছরের সোলসার ২০১৮ সালের ডিসেম্বরে ম্যান ইউয়ের দায়িত্ব নিয়েছিলেন অর্ন্তবর্তী কোচ হিসাবে। হোসে মোরিনহোর জায়গায় তিনি আসেন। পরের বছর মার্চে ক্লাব তাঁকে পূর্ণ দায়িত্ব সঁপে দেয় তিন বছরের চুক্তিতে। গত জুলাইয়ে সোলসারের সঙ্গে ২০২৪ পর্যন্ত চুক্তি হয় ক্লাবের। কিন্তু হতশ্রী পারফরম্য়ান্সের জন্যই চাকরি হারান তিনি।ম্যান ইউয়ের প্রথম দলের কোচ ও সোলসারের সহকারী মিশেল ক্য়ারিক (Michael Carrick) এখন দায়িত্ব সামলাচ্ছেন রোনাল্ডোদের। তাঁর কোচিংয়ে ক্লাব ভিয়ারিয়ালের বিরুদ্ধে ২-০ চ্যাম্পিয়ন্স লিগে জেতে ও প্রিমিয়র লিগে চেলসির সঙ্গে ১-১ ড্র করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)