Manoj Tiwary, Ranji Trophy 2022 SF: 'আগামী সহজ হয়, আমাদের লড়তে হবে!'

ম্যাচের পর মনোজ জানিয়েছেন যে, আগামিকাল লড়াই সহজ হবে না। মনোজ প্রেস বিবৃতিতে জানিয়েছেন, "আমাদের পরিকল্পনাই হচ্ছে যত দ্রুত সম্ভব ওদের আউট করে দেওয়া। সবাইকে অন স্পট থাকতে হবে। ওদের আউট করার পর, ওদের রান আমাদের তাড়া করতে হবে।"

Updated By: Jun 16, 2022, 08:08 PM IST
Manoj Tiwary, Ranji Trophy 2022 SF: 'আগামী সহজ হয়, আমাদের লড়তে হবে!'
সেঞ্চুরির পর মনোজ

নিজস্ব প্রতিবেদন: কর্ণাটকের আলুরে কেএসসিএ ক্রিকেট গ্রাউন্ডে চলছে বাংলা বনাম মধ্যপ্রদেশের রঞ্জি সেমিফাইনাল (Ranji Trophy 2022 SF, BENvMP, Day 3)। বৃহস্পতিবার তৃতীয় দিনের শেষে একেবারে চালকের আসনে চন্দ্রকান্ত পণ্ডিতের শিষ্যরা। মধ্যপ্রদেশ দ্বিতীয় ইনিংসে ২৩১ রানের লিড নিয়ে ফেলল! রজত পতিদার ৬৩ রানে অপরাজিত রয়েছেন। তাঁকে ৩৪ রানে সঙ্গ দিচ্ছেন আদিত্য শ্রীবাস্তবা। অন্যদিকে বাংলার ঝুলিতে মাত্র দুই উইকেট। উইকেট পেয়েছেন মুকেশ কুমার ও প্রদীপ্ত প্রামাণিক। মনোজ তিওয়ারি (২১১ বলে ১০২ রান) ও শাহবাজ আহমেদের (২০৯ বলে ১১৬ রান) সেঞ্চুরিতে ভর করে বাংলার প্রথম ইনিংস শেষ হয় ২৭৩ রানে। 

ম্যাচের পর মনোজ জানিয়েছেন যে, আগামিকাল লড়াই সহজ হবে না। মনোজ প্রেস বিবৃতিতে জানিয়েছেন, "আমাদের পরিকল্পনাই হচ্ছে যত দ্রুত সম্ভব ওদের আউট করে দেওয়া। সবাইকে অন স্পট থাকতে হবে। ওদের আউট করার পর, ওদের রান আমাদের তাড়া করতে হবে। আজ খুব একটা ভাল যায়নি। আমি আউট হয়ে যাওয়ার বাকিরাও তাড়াতাড়ি আউট হয়ে যায়। এখনও দুই দিন বাকি আছে। আমরা আগেও বদলাতে দেখেছি ম্যাচের পরিস্থিতি। এই উইকেটে ব্যাট করা সহজ ছিল না। অড বল টার্ন করছিল। কিন্তু সব বল নয়। ওরা আমাদের সেরকম স্পেস দেয়নি। নিখুঁত বোলিং করেছে। রানের জন্য আমাদের কষ্ট করতে হয়েছে। আগামিকাল সহজ হবে না, আমাদের লড়াই করতে হবে!"বাংলার এই ম্যাচে ফেরার আশা যে, অত্য়ন্ত ক্ষীণ তা বলাই যায়।

আরও পড়ুন: Sunil Chhetri-Aroop Biswas: 'পাড়ার জামাইয়ে'র সঙ্গে বসে মনোজের গল্প করলেন অরূপ

আরও পড়ুন:  Sunil Chhetri-Jamai Sasthi: দেরিতেই সুনীলের জামাইষষ্ঠী! শ্বশুর সুব্রতের তদারকিতে এলাহি আয়োজন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.