Manoj Tiwary: মন্ত্রী মনোজের ফের শতরান! শাহবাজও পেলেন প্রথম শ্রেণিতে প্রথম সেঞ্চুরি

সেঞ্চুরি থেকে মাত্র ১৬ রান দূরে ছিলেন মনোজ তিওয়ারি (Manoj Tiwary)। রঞ্জি সেমিফাইনালের তৃতীয় দিনে অধরা শতরান করে ফেলেন মনোজ। বৃহস্পতিবার সকালে কর্ণাটকের আলুরে কেএসসিএ ক্রিকেট গ্রাউন্ডে মনোজ তাঁর প্রথম শ্রেণির কেরিয়ারে ২৯ তম সেঞ্চুরির স্বাদ পেয়ে গেলেন।

Updated By: Jun 16, 2022, 01:24 PM IST
 Manoj Tiwary: মন্ত্রী মনোজের ফের শতরান! শাহবাজও পেলেন প্রথম শ্রেণিতে প্রথম সেঞ্চুরি
সেঞ্চুরির পর মনোজের উচ্ছ্বাস

নিজস্ব প্রতিবেদন: সেঞ্চুরি থেকে মাত্র ১৬ রান দূরে ছিলেন মনোজ তিওয়ারি (Manoj Tiwary)। রঞ্জি সেমিফাইনালের তৃতীয় দিনে অধরা শতরান করে ফেলেন মনোজ। বৃহস্পতিবার সকালে কর্ণাটকের আলুরে কেএসসিএ ক্রিকেট গ্রাউন্ডে মনোজ তাঁর প্রথম শ্রেণির কেরিয়ারে ২৯ তম সেঞ্চুরির স্বাদ পেয়ে গেলেন। সেঞ্চুরি পেলেন গতকাল মনোজের সঙ্গে ৭২ রানে অপরাজিত থাকা শাহবাজ আহমেদও। ২০৯ বলে ১১৬ রানের ইনিংস খেলেন তিনি। শাহবাজ এদিন প্রথম শ্রেণির কেরিয়ারে প্রথম সেঞ্চুরি করলেন। জোড়া সেঞ্চুরির সুবাদে বাংলার প্রথম ইনিংস শেষ হয় ২৭৩ রানে। মধ্যপ্রদেশ প্রথম ইনিংসে ৩৪১ রান তুলেছিল। দ্বিতীয় ইনিংসে ৬৮ রানের লিড নিয়েই মধ্যপ্রদেশ ব্যাট করছে। 

এই মুহূর্তে ম্যাচ যে জায়গায় দাঁড়িয়ে সেখান থেকে বলাই যায় যে, অ্যাডভান্টেজে অবশ্যই মধ্যপ্রদেশ। বাংলার বোলারদের টার্গেটই থাকবে বিপক্ষকে ১৫০ রানের মধ্যে গুটিয়ে দেওয়া। কারণ মধ্যপ্রদেশ যদি ২৫০ বা তার বেশি রান করে ফেলে। তাহলে সেই রান তাড়া করে বাংলার পক্ষে যেতাটা কার্যত কঠিন হয়ে দাঁড়াবে। এখন গুরুদায়িত্ব বাংলার বোলারদের কাঁধেই।  অরুণ লালের টিমের প্রথম পাঁচ উইকেট চলে যায় ৫৪ রানে। অভিষেক রমন (০), সুদীপ ঘরামি (০), অনুষ্টুপ মজুমদার (৪), অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন (২২) এবং অভিষেক পোড়েল (৯) আসেন ও সাজঘরে ফিরে যান। কে বলবে ঝাড়খণ্ডের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে প্রথম ইনিংসে এই বাংলারই প্রথম ন'জন ব্যাটারই পঞ্চাশের উপর রান করে অবিশ্বাস্য রেকর্ড করেছিলেন! অথচ এই টিমের ন'ব্যাটার মিলে প্রথম ইনিংসে মাত্র ৫০ রান করল। মনোজ ও শাহবাজ যদি ষষ্ঠ উইকেটে যদি ১৮৩ রানের পার্টনারশিপ না করতেন, তাহলে বাংলার অবস্থা যে, অত্যন্ত শোচনীয় হত, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এই ম্যাচ তিন বা চারদিনের নয়, পাঁচদিনের খেলা। এই একটা সুবিধার ফ্যাক্টর।

আরও পড়ুন: Exclusive, Sunil Chhetri: 'ডার্বি অনেক কম খেলেছি', আক্ষেপ সুনীলের

আরও পড়ুনRohit Sharma: স্টোকসদের দেশে উড়ে যাওয়ার আগে 'হিটম্যান' চুটিয়ে খেললেন গলি ক্রিকেট! রইল ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.