Adam Zampa: '৬৮ দিনের বিবাহিত জীবনে স্ত্রীর সঙ্গে থাকলাম ৮ দিন!' আক্ষেপ জাম্পার

সোশ্যাল মিডিয়ায় অনেকেই জাম্পার আবেগের শরিক হন।  

Updated By: Aug 25, 2021, 02:42 PM IST
Adam Zampa: '৬৮ দিনের বিবাহিত জীবনে স্ত্রীর সঙ্গে থাকলাম ৮ দিন!' আক্ষেপ জাম্পার

নিজস্ব প্রতিবেদন: গত ২৩ জুন অ্যাডাম জাম্পা (Adam Zampa) কেরিয়ারের নতুন ইনিংস শুরু করেছেন। তাঁর দীর্ঘদিনের গার্লফ্রেন্ড হ্যাটি (Hattie Leigh Palmer) পালমারকে বিয়ে করেন অজি লেগস্পিনার। কিন্ত বিয়ের পরেই অস্ট্রেলিয়া দলের হয়ে খেলার জন্য তিনি এতটাই ব্যস্ত হয়ে পড়েন যে, স্ত্রীর সঙ্গে সেভাবে সময় কাটাতে পারেননি। হ্যাটিকে ছাড়া থাকতে হচ্ছে বলে আক্ষেপ করছেন জাম্পা। ইনস্টাগ্রাম স্টোরিতে জাম্পার সেই আক্ষেপই ফুটে উঠেছে।

আরও পড়ুন: Neeraj Chopra: ফাইনালে নিজের জ্যাভলিন খুঁজছিলেন নীরজ, পান পাক প্রতিদ্বন্দ্বীর হাতে!

জাম্পা বিয়ের ঠিক পরে পরেই ওয়েস্ট ইন্ডিজ উড়ে গিয়েছিলেন পাঁচ ম্যাচের টি-২০ ও তিনটি ওয়ানডে খেলার জন্য। এরপরেই পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের জন্য জাম্পা চলে যান বাংলাদেশে। জাম্পা ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, "৬৮ দিনের বিবাহিত জীবনে স্ত্রীর সঙ্গে থাকলাম ৮ দিন!"জাম্পার ইনস্টাগ্রাম স্টোরি দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁর আবেগের শরিক হন। জাম্পাকে সান্ত্বনা জানিয়েছেন। অস্ট্রেলিয়া দলীয় ভাবে সেভাবে ভাল পারফর্ম করতে পারেনি ঠিকই। কিন্তু জাম্পা প্রশংসিত হয়েছেন। মাঝের দিকের ওভারে রান রুখে দেওয়া থেকে নিয়মিত ব্যবধানে উইকেট নেওয়া। সবেতেই নিজের ছাপ রেখেছেন জাম্পা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.