হুদহুদের জেরে বাতিল বিশাখাপত্তনামের ওয়ানডে ম্যাচ, ধোনিরা চলে যাচ্ছেন ধর্মশালায়

Updated By: Oct 12, 2014, 09:56 PM IST
হুদহুদের জেরে বাতিল বিশাখাপত্তনামের ওয়ানডে ম্যাচ, ধোনিরা চলে যাচ্ছেন ধর্মশালায়

 

ওয়েব ডেস্ক: হুদহুদের জেরে বাতিল হয়ে গেল বিশাপত্তনমের ভারত-ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় একদিনের ম্যাচ। ১৪ই অক্টোবর এই ম্যাচ হওয়ার কথা ছিল। কিন্তু ঝড় ও প্রবল বর্ষনের ফলে ভীষণ ক্ষতিগ্রস্থ হয়েছে মাঠ। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী আরও তিনদিন বৃষ্টি চলবে। ফলে কোনওভাবেই মাঠ খেলার উপযোগী করে তোলা সম্ভব নয়।

অন্ধ্রপ্রদেশ ক্রিকেট  অ্যাসোসিয়েশনের কর্তারা গোটা বিষয়টি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে জানায়। এরপর বিসিসিআই ম্যাচটি বাতিল করে চার ম্যাচের একদিনের সিরিজ করার সিদ্ধান্ত নেয়। বোর্ডের সহসচিব অনুরাগ ঠাকুর জানিয়েছেন দুদিনের মধ্যে অন্য কোনও জায়গায় ম্যাচ সরিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়।

জানা গিয়েছে বিসিসিআই ভারত ও ওয়েস্ট ইন্ডিজ দলকে ধর্মশালা চলে যাওয়ার নির্দেশ দিয়েছে। সতেরোই অক্টোবর ধর্মশালায় সিরিজের পরবর্তী ম্যাচে ভারত-ওয়েস্ট ইন্ডিজ পরস্পরের মুখোমুখি হবে।

 

ব্যাটিং অর্ডার বদল করে বাজিমাত। দীর্ঘদিন পর ফর্মে ফেরার ইঙ্গিত দিলেন বিরাট কোহলি। শনিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচে কেরিয়ারে নিজের ৩১তম অর্ধশতরান করেন তিনি। কোহলির ব্যাটিংয়ে মুগ্ধ মহেন্দ্র সিং ধোনি।ব্যাটিং অর্ডার বদল করায় কোহলি ফর্মে ফিরেছেন বলে দাবি ভারত অধিনায়কের।ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচে তিন নম্বরের জায়গায় চার নম্বরে ব্যাট করতে এসেছিলেন কোহলি। আগামী দিনেও কোহলি চার নম্বরে নামতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন ধোনি। সম্প্রতি সুনীল গাভাসকর এবং সৌরভ গাঙ্গুলিও কোহলিকে ব্যাটিং অর্ডার বদল করার পরামর্শ দিয়েছিলেন।