IND vs WI:চোট সারেনি শিখরের, একদিনের দলে মায়াঙ্ক!

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১৫ ডিসেম্বর থেকে শুরু তিন ম্য়াচের একদিনের সিরিজ।

Updated By: Dec 11, 2019, 10:27 AM IST
IND vs WI:চোট সারেনি শিখরের, একদিনের দলে মায়াঙ্ক!

নিজস্ব প্রতিবেদন :  ঘরের মাঠে ক্য়ারিবিয়ানদের বিরুদ্ধে একদিনের সিরিজেও সম্ভবত পাওয়া যাবে না ওপেনার শিখর ধাওয়ানকে। হাঁটুর চোট পুরোপুরি সেরে ওঠেনি শিখরের। তাই ঘরের মাঠে তিন ম্যাচের একদিনের সিরিজে ধাওয়ানের পরিবর্তে মায়াঙ্ক আগরওয়াল খেলবেন বলে জানা যাচ্ছে বোর্ড সূত্রে।

আরও পড়ুন - ধোনি লেজেন্ড! ও মনে করলে খেলবে, বলছেন রবি শাস্ত্রী

বুধবার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১৫ ডিসেম্বর থেকে শুরু তিন ম্য়াচের একদিনের সিরিজ। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে খেলতে গিয়ে বাঁ হাঁটু কেটে যায় শিখর ধাওয়ানের। সেলাইও পরে। তখন মনে করা  হয়েছিল টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেও একদিনের সিরিজে হয়তো খেলতে পারবেন শিখর। সেই মতো রিহ্যাবে ছিলেন তিনি। কিন্তু চোট না সারায় সম্ভবত ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজেও খেলতে পারবেন না শিখর ধাওয়ান।

আরও পড়ুন- IND vs WI: আজ ওয়াংখেড়েতে টি-টোয়েন্টি সিরিজের ফয়সালা

শিখরের পরিবর্ত হিসেবে নির্বাচকদের কাছে তিনটে নাম উঠে এসেছিল- মায়াঙ্কা আগরওয়াল, শুভমান গিল আর পৃথ্বি শ। তবে লিস্ট এ ক্রিকেটে মায়াঙ্কের ব্যাটিং গড় তাঁকে অন্যদের থেকে দৌড়ে এগিয়ে রাখে। বর্তমানে রঞ্জি ট্রফিতে খেলছেন মায়াঙ্ক, সেখান থেকে সরাসরি চেন্নাইতে দলের সঙ্গে যোদ দেবেন মায়াঙ্ক। তবে প্রথম এগারোয় মায়াঙ্কের জায়গা হয়তো সম্ভবত হবে না। কারণ রোহিত শর্মার সঙ্গে ওপেন করবেন কেএল রাহুল।