Mayank Agarwal: হাঁটু মুড়ে এক ওভার বসে ময়াঙ্ক! বিচিত্র ফিল্ডিং পজিশনে থ বাইশ গজ

দ্বিতীয় দিনের শেষে নিউজিল্যান্ড ১২৯ রান তুলেছে ওপেনিং জুটিতে।

Updated By: Nov 26, 2021, 05:50 PM IST
Mayank Agarwal: হাঁটু মুড়ে এক ওভার বসে ময়াঙ্ক! বিচিত্র ফিল্ডিং পজিশনে থ বাইশ গজ
ময়াঙ্ক আগরওয়াল

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ব্যাটার ময়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) ফিল্ডিং পজিশনে থ বাইশ গজ! শুক্রবার কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ময়াঙ্কের বিচিত্র কাণ্ড দেখে চমকেছে ক্রিকেট ফ্যানরা। দ্বিতীয় স্লিপে হাঁটু মুড়ে বসে এক ওভার ফিল্ডিং করলেন ময়াঙ্ক। নিউজিল্যান্ডের ইনিংসের ৫০ নম্বর ওভারের ঘটনা। আর অশ্বিনের ওভারে ময়াঙ্ককে এমন ভাবে ফিল্ডিং করতে দেখা গেল। তবে বাইশ গজে এই ঘটনা প্রথম নয়। চলতি বছর শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ড অধিনায়ক জো রুট (Joe Root) এমন ফিল্ডিং সাজিয়ে ছিলেন।

আরও পড়ুন: INDvsNZ: Shreyas Iyer-এর শতরানের পরেও দুই ওপেনারের দাপটে লড়ছে New Zealand

যদিও এই ট্যাকটিক সবার আগে দেখিয়ে ছিলেন প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেটার মার্কাস ট্রেসকথিক (Marcus Trescothick) ২০১৭ তে সমারসেটের হয়ে কাউন্টি ম্যাচে এমনটা করেছিলেন তিনি। কানপুরে প্রথমে ব্যাট করে অজিঙ্কা রাহানের ভারত শ্রেয়স আইয়ারের ব্য়াটে (১৭১ বলে ১০৫) ভর করে ৩৪৫ করেছে। জবাবে দ্বিতীয় দিনের শেষে নিউজিল্যান্ড ১২৯ রান তুলেছে ওপেনিং জুটিতে। দুই কিউয়ি ওপেনার টম ল্যাথাম (৫০) ও উইল ইয়ং (৭৫) অপরাজিত আছেন ক্রিজে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)