চেলসিতে তৈরি হচ্ছে মেসির উত্তরসূরি দশ বছরের ডেনিম নামুদি

বয়স মাত্র দশ। নাম ডেনিম নামুদি। আর এই দশ বছর বয়সেই তাক লাগিয়ে দিয়েছেন চেলসি অ্যাকাডেমির তরুণ এই ফুটবলার। ইতিমধ্যেই এই বিস্ময় বালককে নিয়ে সাড়া পড়ে গেছে বিশ্বফুটবলে। দশ বছরের নামুদির মধ্যে লা মাসিয়ায় মেসির বড় হয়ে ওঠার মিল পাওয়া যাচ্ছে। চোখ ধাঁধানো স্কিল, দুরন্ত বল কন্ট্রোল আর অনবদ্য সেট পিসে গোল করার ক্ষমতা। কে বলবে নামুদির বয়স মাত্র দশ বছর।

Updated By: May 16, 2017, 11:24 PM IST
চেলসিতে তৈরি হচ্ছে মেসির উত্তরসূরি দশ বছরের ডেনিম নামুদি

ব্যুরো: বয়স মাত্র দশ। নাম ডেনিম নামুদি। আর এই দশ বছর বয়সেই তাক লাগিয়ে দিয়েছেন চেলসি অ্যাকাডেমির তরুণ এই ফুটবলার। ইতিমধ্যেই এই বিস্ময় বালককে নিয়ে সাড়া পড়ে গেছে বিশ্বফুটবলে। দশ বছরের নামুদির মধ্যে লা মাসিয়ায় মেসির বড় হয়ে ওঠার মিল পাওয়া যাচ্ছে। চোখ ধাঁধানো স্কিল, দুরন্ত বল কন্ট্রোল আর অনবদ্য সেট পিসে গোল করার ক্ষমতা। কে বলবে নামুদির বয়স মাত্র দশ বছর।

মাত্র আট বছর বয়সে চেলসি অ্যাকাডেমিকে যোগ দিয়েছিলেন নামুদি। শুরু থেকেই তরুণ এই ফুটবলারের স্কিল নজর কাড়ে কোচেদের। সম্প্রতি নামুদির পঞ্চান্ন সেকেন্ডের একটা ভিডিও প্রকাশ্যে এসেছে। যা বিশ্বফুটবলে সাড়া ফেলে দিয়েছে। তরুণ নামুদির গোল দেখে বলা শুরু হয়ে গেছে যে মেসির উত্তরসূরি এসে গেছে। শোনা যাচ্ছে চেলসি কোচ কোন্তেও নাকি খোঁজখবর নেওয়া শুরু করেছেন নতুন মেসি সম্পর্কে।

.