৫৩ বছরের মারাদোনার ফের 'গোলাপ বাগানে গোল'। ২৫ বছরের ইভার সঙ্গে নতুন প্রেম দিয়েগোর

লন্ডন: ফের গোল করতে চলেছেন মারাদোনা!

Updated By: Jul 26, 2014, 10:50 PM IST

 

 

লন্ডন: ফের গোল করতে চলেছেন মারাদোনা! খেলার ময়দানে ছেড়েও ৫৩ বছরের দিয়াগো মারাদোনা এখন প্রেমের বাগানে দারুণ সক্রিয়। সেই গোলাপ বাগানের ময়দানেই ফের গোলের সামনে চিরসবুজ মারাদোনা। বান্ধবী রোসিও অলিভার সবে প্রাক্তন হয়েছেন তাঁর মাঝেই ফের প্রেমে পড়লেন আর্জেন্টিনার কিংবদন্তি এই ফুটবলার। মারাদোনার নতুন প্রেমিকার নাম ইভা আমোদিয়ো (Eva Amode)। ২৫ বছরের স্বর্ণকেশী (blonde) ইভা হলেন সাংবাদিকতার ছাত্রী। বুয়েনস আয়রসের এক নাইট ক্লাবে মারাদোনার সঙ্গে অতি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ও ভিডিও পোস্ট করেছেন ইভা।

এরপরেই জোর জল্পনা শুরু হয়। আর্জেন্টিনার সাংবাদিকরা দাবি করেন ইভার সঙ্গে বেশ কয়েক দিন ধরেই দিয়োগকে দেখা যাচ্ছে। এক সাংবাদিক এমনও লেখেন, রোসিও যেভাবে মারাদোনাকে আঘাত করেছেন, তাতে নতুন প্রেম অবশ্যই দরকার ছিল ওঁর। কারণ মারাদোনা এমন একজন আবেগপ্রবণ মানুষ যিনি প্রেম ছাড়া বাঁচতে পারবেন না।

অবশ্য ইভা নিজের ওয়েবসাইটে ওইরকম ছবি পোস্ট করার পর লিখেছেন, উনি একজন অসাধারণ মানুষ। তবে ওর সঙ্গে আমার বন্ধুত্ব ছাড়া বিশেষ কিছু নেই। নিজের ওয়েবসাইটে এক জায়গায় ইভা এমনও লিখেছেন নিজের বাবার বয়সী লোকের সঙ্গে প্রেম করার ইচ্ছা তাঁর নেই। তবে এতে জল্পনা কমছে না। কারণ মারাদোনার আগের দুজন প্রেমিকার বয়সও তাঁর চেয়ে বেশ কমই ছিল। আগের প্রেমিকা রোসিওর বয়স ছিল ২২।

এই সম্পর্ক জল্পনা যদি সত্যি হয় তাহলে সরকারিভাবে ইভা হবেন মারাদোনার চতুর্থ বান্ধবী।

 
প্রাক্তন বান্ধবীর বিরুদ্ধে দুবাইয়ের বাড়ি থেকে বহু মূল্যবান ঘড়ি, অলংকার, হীরের দুল চুরির অভিযোগই করে ছিলেন মারাদোনা। যার ভিত্তিতে গ্রেফতার করা হয়েছিল অলিভাকে। রোসিও পাল্টা অভিযোগ করে বলেছিলেন, মারাদোনাই তাঁকে ফাঁসিয়েছেন। ২২ বছরের রোসিও মারাদোনার বিরুদ্ধে শারীরিক নির্যাতনের পাল্টা অভিযোগ এনেছিলেন।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের গোলকিপার দাভিদ ডি গিয়ার সঙ্গে রোসিওর ঘনিষ্ঠতা জেরে মারাদানোর সঙ্গে এই বিবাদ শুরু হয়েছিল।

 

.