রোনাল্ডো-রোনাল্ডিনহো আসছেন যুবভারতীতে

যুবভারতীর মুকুটে যুক্ত হতে পারে আরও একটা পালক। ফুটবলের শহরে এসে যুবভারতী ঘুরে গেছেন ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনা। জাতীয় দলের হয়ে খেলে গেছেন লিওনেল মেসি। অলিভার কানের বিদায়ী ম্যাচে যুবভারতীতে খেলেছে বায়ার্ন মিউনিখ। এবার স্বপ্নের ম্যাচের সাক্ষী থাকতে পারে ফুটবেলর শহর। সব ঠিকঠাক চললে রোনাল্ডো-রোনাল্ডিনহো, দ্রোগবা-র মত তারকা খেলতে পারেন যুবভারতীতে। উল্টোদিকে ভারতের বাইচুং-বিজয়ন। আগে ঠিক ছিল ফিফা লেজেন্ড বনাম ভারতের লেজেন্ডদের মধ্যে  প্রীতি ম্যাচ হবে বিশ্বকাপের উদ্বোধনের সময়ে। কিন্তু সময়ের অভাবে তা না হওয়ার সম্ভাবনাই বেশি। তাই শিঁকে ছিঁড়তে চলেছে কলকাতার। ()

Updated By: Mar 16, 2017, 09:38 AM IST
রোনাল্ডো-রোনাল্ডিনহো আসছেন যুবভারতীতে

ব্যুরো: যুবভারতীর মুকুটে যুক্ত হতে পারে আরও একটা পালক। ফুটবলের শহরে এসে যুবভারতী ঘুরে গেছেন ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনা। জাতীয় দলের হয়ে খেলে গেছেন লিওনেল মেসি। অলিভার কানের বিদায়ী ম্যাচে যুবভারতীতে খেলেছে বায়ার্ন মিউনিখ। এবার স্বপ্নের ম্যাচের সাক্ষী থাকতে পারে ফুটবেলর শহর। সব ঠিকঠাক চললে রোনাল্ডো-রোনাল্ডিনহো, দ্রোগবা-র মত তারকা খেলতে পারেন যুবভারতীতে। উল্টোদিকে ভারতের বাইচুং-বিজয়ন। আগে ঠিক ছিল ফিফা লেজেন্ড বনাম ভারতের লেজেন্ডদের মধ্যে  প্রীতি ম্যাচ হবে বিশ্বকাপের উদ্বোধনের সময়ে। কিন্তু সময়ের অভাবে তা না হওয়ার সম্ভাবনাই বেশি। তাই শিঁকে ছিঁড়তে চলেছে কলকাতার। ()

মেগা ম্যাচ যাতে কলকাতায় করা সম্ভব হয়,সে ব্যাপারে শীঘ্রই ক্রীড়া মন্ত্রীর সঙ্গে কথা বলবেন ফেডারেশনের সহসভাপতি সুব্রত দত্ত।