Melbourne Weather Update | IND vs PAK: রোহিতদের ম্যাচ পণ্ড করে খেলবে বৃষ্টি ! সাফ জানিয়ে দিল হাওয়া অফিস

ভারত-পাকিস্তান ম্যাচ আদৌ হবে কিনা তা নিয়ে কিন্তু ধোঁয়াশার কালো মেঘ জমতে শুরু করে দিয়েছে। কারণ হাওয়া অফিসের পূর্বাভাস বলছে যে, আগামিকাল অর্থার রবিবার ম্যচের দিন দাপট চালাবে বৃষ্টি।

Updated By: Oct 22, 2022, 02:44 PM IST
Melbourne Weather Update | IND vs PAK: রোহিতদের ম্যাচ পণ্ড করে খেলবে বৃষ্টি ! সাফ জানিয়ে দিল হাওয়া অফিস
ভয় দেখাচ্ছে বৃষ্টি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ঠিক ছ'দিন আগেই ২৪ ঘণ্টা জানিয়েছিল যে, টি-২০ বিশ্বকাপে (ICC T20 World Cup 2022) ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচে খলনায়কের চরিত্রে উত্তীর্ণ হবে বৃষ্টি। শিরোনাম হয়েছিল-মুষলধারে ভাসবে মেলবোর্ন! হাওয়া অফিসের পূর্বাভাসে অশনি সঙ্কেত। হাতে আর কয়েক'টি ঘণ্টা। আগামিকাল অর্থাৎ রবিবার মেলবোর্নে 'মাদার অফ অল ব্যাটল'! ফের বাইশ গজে মুখোমুখি যুযুধান দুই পক্ষ। রোহিত শর্মা (Rohit Sharma) বনাম বাবর আজম (Babar Azam) ডুয়েলের জন্য মুখিয়ে গোটা বিশ্ব। কিন্তু বহু প্রতিক্ষীত এই ম্যাচ ধুয়ে যেতে পারে বৃষ্টিতে। এমনটাই বলছে হাওয়া অফিস। অস্ট্রেলিয়া সরকারের ব্যুরো অফ মিটেরোলজির (Bureau of Meteorology, Australia) ওয়েবসাইটে জ্বলজ্বল করছে আবহাওয়ার পূর্বাভাস (Melbourne Weather Update)। সেখানে সাফ লিখে দেওয়া হয়েছে যে, ম্যাচের দিন ৭০ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শেষ দুপর থেকে সন্ধ্যা পর্যন্ত দাপট চালাবে বৃষ্টি। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আরও পড়ুন: Rohit Sharma | IND vs PAK : ৯ বছর ভারত আইসিসি ট্রফি জেতেনি! অধিনায়কের মাথায় আর কিছুই ঘুরছে না

ভারত-পাকিস্তান ম্যাচ যদি বৃষ্টিতে ধুয়ে যায়, সে ক্ষেত্রে খেলা কিন্তু রিজার্ভ-ডে'তে গড়াবে না। কারণ সংরক্ষিত দিন বরাদ্দ শুধুমাত্র দু'টি সেমিফাইনাল ও ফাইনালের জন্য। তাও যদি একান্তই ন্যূনতম পাঁচ ওভারের ম্য়াচ না করা যায় তখনই। রোহিত বলছেন, 'আমি সকালে উঠে দেখলাম বাড়িগুলোর মাথায় কালো মেঘ। এখন দেখছি রৌদ্রজ্জ্বল। টস একটি গুরুত্বপূর্ণ ব্যাপার। কারণ বৃষ্টির আশঙ্কা রয়েছেই। কিন্তু আবার এও  বলব, আমি শুনছি যে, মেলবোর্নের আবহাওয়া বদলাতে থাকে। কেউ জানে না কীহবে আগামিকাল! যা আমাদের নিয়ন্ত্রণে আছে, সেটা নিয়েই ভাবব। আমাদের ভাবতে হবে যে ৪০ ওভারের ম্যাচ হবে। যদি পরিস্থিতি অনুযায়ী ম্যাচ ছোট হয়, তাহলে আমরা প্রস্তুত আছি। খেলোয়াড়রা জানে যে বৃষ্টির জন্য ওভার কমলে কী হয়! ৫ ওভার বা ১০ ওভারে খেলা হলে কী হয়, সেটা জানি। আমরা ভারতে ৮ ওভারের ম্যাচও খেলেছি।'ভারত-পাকিস্তান মহারণ মানেই বিশ্বক্রিকেট জুড়েই তুমুল আলোড়ন। উত্তেজনার পারদ একেবারে হুহু করে চড়তে থাকে। ১০ মিনিটের মধ্যে ভারত-পাক ম্যাচের সব টিকিট শেষ হয়ে গিয়েছিল। তবে এখন প্রশ্ন একটাই। আদৌ মেলবোর্নে ভারত-পাক ম্যাচ হবে তো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 
.