মেসির জন্য কী অপেক্ষা করে রয়েছে সোমবার সকালে?

শাপমুক্তি না কি স্বপ্নভঙ্গের আরও একটা রাত? মার্কিন যুক্তরাষ্ট্রে কি অপেক্ষা করে রয়েছে লিওনেল মেসির জন্য?সোমবার সকালে সবার নজর ফুটবল যুবরাজের দিকে। দেশের জার্সিতে তাকে বার্সেলোনার মেজাজে পাওয়া যায় না। এবারের কোপা শুরুর আগে মেসিকে খোঁচা দিতে ছাড়েননি ছাড়েননি স্বয়ং মারাদোনা। ক্লাবের জার্সিতে তার ক্যাবিনেটে ট্রফির ছড়াছড়ি। তবে আর্জেন্টিনার হয়ে এখনও কিছু জেতেননি এলএম টেন। গত দুবছর দুটো ফাইনালে হারতে হয়েছে নীলসাদা জার্সিধারীদের। রিও ও স্যান্টিয়াগোতে কান্নায় মাঠ ছেড়েছিলেন ট্র্যাজিক নায়ক মেসি। গত এক বছরে বদলেছে পরিস্থিতি। মুখ ভর্তি দাড়ি নিয়ে নয়া লুকে কোপায় নেমেছেন বর্তমান ফুটবলের সেরা ক্রাউড পুলার।

Updated By: Jun 26, 2016, 08:02 PM IST
মেসির জন্য কী অপেক্ষা করে রয়েছে সোমবার সকালে?

ওয়েব ডেস্ক: শাপমুক্তি না কি স্বপ্নভঙ্গের আরও একটা রাত? মার্কিন যুক্তরাষ্ট্রে কি অপেক্ষা করে রয়েছে লিওনেল মেসির জন্য?সোমবার সকালে সবার নজর ফুটবল যুবরাজের দিকে। দেশের জার্সিতে তাকে বার্সেলোনার মেজাজে পাওয়া যায় না। এবারের কোপা শুরুর আগে মেসিকে খোঁচা দিতে ছাড়েননি ছাড়েননি স্বয়ং মারাদোনা। ক্লাবের জার্সিতে তার ক্যাবিনেটে ট্রফির ছড়াছড়ি। তবে আর্জেন্টিনার হয়ে এখনও কিছু জেতেননি এলএম টেন। গত দুবছর দুটো ফাইনালে হারতে হয়েছে নীলসাদা জার্সিধারীদের। রিও ও স্যান্টিয়াগোতে কান্নায় মাঠ ছেড়েছিলেন ট্র্যাজিক নায়ক মেসি। গত এক বছরে বদলেছে পরিস্থিতি। মুখ ভর্তি দাড়ি নিয়ে নয়া লুকে কোপায় নেমেছেন বর্তমান ফুটবলের সেরা ক্রাউড পুলার।

দেশের জার্সিতে তিনি অচেনা। এই মিথ অনেকদিন আগেই ভেঙে দিয়েছেন বাঁ পায়ের এই সৃষ্টিশীল ফুটবলার। কোপায় গোল করেছেন নিয়মিত। ফ্রিকিক থেকে চোখ ধাঁধানো গোল করে মাতিয়ে দিয়েছেন কোপার আসর। বার্সেলোনার মতো এবার দেশকেও টানছেন। ক্লাবের মতোই দেশের জার্সিতেও মেসি ফর্মে রয়েছেন। বলতে বাধ্য হয়েছেন জেরার্ডো মার্টিনহো। সবে উনত্রিশে পা দেওয়া মেসির দেশের জার্সিতে ট্রফি জেতার এটাই সেরা সুযোগ। এবার ব্যর্থ হলে এলএম টেনের হতাশা আরও বাড়বে। সোমবার সকালে তাই যাবতীয় প্রত্যাশা যে তাকে ঘিরেই সেটা মেসির থেকে ভাল কেউ জানেন না। চাপের পাহাড় নিয়ে দলকে নেতৃত্ব দিতে মাঠে নামছেন লিওনেল মেসি।