La Liga 2018-19: মেসির হ্যাটট্রিকে বড় জয় বার্সেলোনার

লা লিগায় ৩৩তম আর কেরিয়ারের ৫১তম হ্যাটট্রিক করলেন মেসি।

Updated By: Mar 18, 2019, 11:20 AM IST
La Liga 2018-19: মেসির হ্যাটট্রিকে বড় জয় বার্সেলোনার

নিজস্ব প্রতিবেদন : দুরন্ত ফ্রি-কিকে গোল। সঙ্গে হ্যাটট্রিক। মেসি ম্যাজিকে মধুর প্রতিশোধ বার্সেলোনার। লা লিগায় রিয়াল বেতিসকে ৪-১ গোলে হারাল বার্সা।

২০১৮ সালে নভেম্বরে নূ ক্যাম্পে ৩-৪ গোলে রিয়াল বেতিসের কাছে হেরেছিল বার্সেলোনা। রবিবার রিয়াল বেতিসের মাঠে সেই হারের জবাব দিতেই যেন মাঠে নেমেছিল মেসি-সুয়ারেজরা। শুরু থেকেই আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাচ। ১৮ মিনিটে বক্সের বাইরে থেকে মেসির ফ্রি কিক থেকে এগিয়ে গেল বার্সেলোনা। রিয়াল বেতিস গোলরক্ষক লোপেজ তখন শুধুই দর্শক। মেসি যে ফ্রি কিক নিলেন তার জন্য কোনও বিশেষণেই যথেষ্ট নয়। প্রথমার্ধের ইনজুরি টাইমে মেসির গোলেই ব্যবধান বাড়ান এলএমটেন।

৬৩ মিনিটে লুই সুয়ারেজের গোলে স্কোরলাইন ৩-০ হয়। লা লিগায় উরুগুয়ের ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ ১২৮ গোল করা দিয়েগো ফোরলানকে এদিন ছুঁয়ে ফেললেন সুয়ারেজ। ৮২ মিনিটে লোরেন মোরনের গোলে ব্যবধান কমায় রিয়াল বেতিস। আর ৮৫মিনিটে হ্যাটট্রিক করলেন লিওনেল মেসি। ইভান রাকিটিচের কাছ থেকে বল পেয়ে দারুণ এক চিপে গোল করলেন মেসি। লা লিগায় ৩৩তম আর কেরিয়ারের ৫১তম হ্যাটট্রিক করলেন মেসি। আর একটি হ্যাটট্রিক করলেই রোনাল্ডোকে ছুঁয়ে ফেলবেন লিও মেসি। লা লিগায় সর্বোচ্চ ৩৪টি হ্যাটট্রিকের মালিক পর্তুগিজ সুপারস্টার।

২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে লা লিগায় শীর্ষস্থান ধরে রেখেছে আরনেস্তে ভালভের্দের বার্সেলোনা।

আরও পড়ুন - ISL 2018-19: নতুন চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসি

.