বুকে জড়িয়ে ধরেছিল মেসি! আর কোনওদিন জার্সি ধোবেন না এই ফুটবলার

গ্রিজমানের বদলি হিসাবে তিনি মাঠে নেমেছিলেন। বার্সার জার্সিতে মাঠে নামতে পারাটা স্বপ্নের মতো বলে জানিয়েছেন মার্টিন।

Updated By: Feb 23, 2020, 11:17 AM IST
বুকে জড়িয়ে ধরেছিল মেসি! আর কোনওদিন জার্সি ধোবেন না এই ফুটবলার

নিজস্ব প্রতিবেদন : অনেকে হয়তো বলবেন, পাগলামি করছেন। তবে খেলা অন্ত প্রাণ মানুষ নিশ্চয়ই তাঁর আবেগ, ভালবাসা বুঝবে! মার্টিন ব্রাথওয়েট এখনও বিশ্ব ফুটবলে চেনা নাম নয় হয়তো। তবে তিনি দিন-রাত এক করে চেষ্টা করছেন চেনা হয়ে উঠতে। বার্সেলোনায় যোগ দেওয়ার পর এবার নিজেকে প্রমাণ করার চেষ্টায় মরিয়া হয়ে উঠেছেন ড্যানিশ এই স্ট্রাইকার। লিওনেস মেসির পাশে খেলেন। তাই দায়িত্ব যে বড়, ,সেটা জানেন মার্টিন। আর তাই নিজেকে প্রমাণ করার তাগিদ আরও বেড়েছে বলে জানিয়েছেন তিনি। 

লেগানেস থেকে বার্সায় যোগ দেন ব্রাথওয়েট। গ্রিজমানের বদলি হিসাবে তিনি মাঠে নেমেছিলেন। বার্সার জার্সিতে মাঠে নামতে পারাটা স্বপ্নের মতো বলে জানিয়েছেন মার্টিন। শনিবার রাতে লা লিগায় এইবার-এর বিরুদ্ধে গোল উত্সব করেছেন বার্সা। চার গোল দিয়েছেন মেসি। আর মেসির চতুর্থ গোলটিতে অবদান রয়েছে মার্টিনের। তাঁর পাস থেকে গোল করেন মেসি। এর পর মেসি তাঁকে ছুটে এসে জড়িয়ে ধরেন। আর সেই জড়িয়ে ধরা কোনওদিন ভুলতে পারবেন না বলে জানিয়েছেন মার্টিন। বার্সা এদিন জিতেছে ৫-০ গোলে। 

আরও পড়ুন-  লেডি লাক! মেয়ে হওয়ার পর বড় সুখবর পেলেন কেকেআর-এর আন্দ্রে রাসেল

ম্যাচ শেষে ব্রাথওয়েট বলেছেন, ''মেসি অভিনন্দন জানিয়েছে। ক্লাবে যোগ দেওয়ার পর থেকে মেসিকে পাশে পেয়েছি। ও সব সময় পরিস্থিতি সহজ করার চেষ্টা করেছে। অসাধারণ মানুষ। পাস দেওয়ার সময়ও ও আমাকে খুঁজেছে। আমার কাছে এর থেকে বড় কিছু আর নেই। আমার ক্রস থেকে ও গোল পেয়েছে। তবে তার থেকেও আমি বেশি খুশি অন্য কারণে। মেসি আমাকে বুকে জড়িয়ে ধরেছে। এই জার্সিটা আমি আর কোনওদিন পরিষ্কার করব না।''