লেডি লাক! মেয়ে হওয়ার পর বড় সুখবর পেলেন কেকেআর-এর আন্দ্রে রাসেল

সাত মাস পর ফের দরজা খুলে গেল আন্দ্রে রাসেলের জন্য।

Updated By: Feb 23, 2020, 10:52 AM IST
লেডি লাক! মেয়ে হওয়ার পর বড় সুখবর পেলেন কেকেআর-এর আন্দ্রে রাসেল

নিজস্ব প্রতিবেদন : বিশ্বের সব টি-২০ টুর্নামেন্টে খেলে বেড়ান তিনি। কিন্তু জাতীয় দলের খেলা থাকলেই চোটের কবলে পড়েন তিনি। আন্দ্রে রাসেলের ক্ষেত্রে এমনটা হামেশাই হয়। ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দল ও অলরাউন্ডার আন্দ্রে রাসেলের মধ্যে যেন লুকোচুরি খেলা চলে। জাতীয় দলের হয়ে একটা সিরিজ খেলেন। তার পরের সিরিজেই হয়তো আর খেলতে পারেন না তিনি। তবে সাত মাস পর ফের দরজা খুলে গেল আন্দ্রে রাসেলের জন্য।

ওয়েস্ট ইন্ডিজের ২৩ বছর বয়সী ডানহাতি পেসার ওশানে থমাস ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েন। যদিও বরাতজোরে তিনি বেঁচে গিয়েছেন। থমাসের চোটও মারাত্মক নয়। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য থমাসকে রেখেই দল সাজিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। কেকেআর-এর মারকুটে ব্যাটসম্য়ান আন্দ্রে রাসেলকেও নেওয়া হয়েছে দলে। ৪ ও ৬ মার্চ দুটি টি-২০ ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ-শ্রীলঙ্কা। 

আরও পড়ুন-  বিরল সিদ্ধান্ত! পাকিস্তানের নাগরিকত্ব পাচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপজয়ী অধিনায়ক

জাতীয় দলের হয়ে গত বছর ওয়ানডে বিশ্বকাপ খেলেছিলেন রাসেল। তার পর দীর্ঘ সাত মাস তিনি জাতীয় দলের বাইরে। তবে মেয়ে হওয়ার পরই একের পর এক সুখবর পাচ্ছেন রাসেল। এভিন লুইস, খ্যারি পিয়েরে, শেরফান রাদারফোর্ড এবং রোমারিও শেফার্ডকে স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড দেখে নিন- কায়রন পোলার্ড (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ডোয়েন ব্রাভো, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, শাই হোপ, ব্রেন্ডন কিং, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ওশানে থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র এবং কেসরিক উইলিয়ামস।