Champions League 2019 : ১৪ বছরে ৬০০ গোল, লিভারপুলের বিরুদ্ধে মেসি যেন ম্যাজিক

০০৫ সালে পয়লা মে স্প্যানিশ ক্লাবটির হয়ে নিজের প্রথম গোলটি করেছিলেন আর্জেন্টিনীয় সুপারস্টার।

Updated By: May 2, 2019, 05:33 PM IST
Champions League 2019 : ১৪ বছরে ৬০০ গোল, লিভারপুলের বিরুদ্ধে মেসি যেন ম্যাজিক

নিজস্ব প্রতিবেদন : চ্যাম্পিয়ন্স লিগে ফের মেসি ম্যাজিক। ন্যু ক্যাম্পে অপ্রতিরোধ্য বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম পর্বে লিভারপুলকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালের পথে এক পা বাড়িয়ে রাখলেন মেসিরা। ইউরোপের দুই সেরা ক্লাবের লড়াইয়ে বাজিমাত করল বার্সেলোনা। 

আরও পড়ুন-  অনুষ্কার জন্মদিন, স্বামী বিরাট নিয়ে গেলেন এক শান্ত পৃথিবীতে!

দ্বিতীয়ার্ধে আট মিনিটের ব্যবধানে মেসির জোড়া গোল বার্সার জয় নিশ্চিত করে দেয়। প্রথমার্ধে সুয়ারেজের গোলে লিড নেয় বার্সা। ২৬ মিনিটে পুরনো দলের বিরুদ্ধে গোল করেন উরুগুয়েন স্ট্রাইকার। অ্যাওয়ে ম্যাচে সুযোগ এসেছিল লিভারপুলের সামনেও। কিন্তু গোলের সহজ সুযোগ নষ্ট করেন সালাহ, সাডিও মানেরা। দ্বিতীয়ার্ধে লিভারপুলের কাছ থেকে ম্যাচ ছিনিয়ে নেন মেসি। ৮২ মিনিটে মেসির দ্বিতীয় গোলটা এক কথায় দুরন্ত। পঁচিশ গজ দূর থেকে নেওয়া ফ্রি-কিক থেকে গোল করে যান এল এম টেন।

আরও পড়ুন-  ঘাসের বিশ্বকাপ বানিয়ে চমক, স্রষ্টাকে খুঁজছে আইসিসি

বার্সেলোনার জার্সিতে মেসির ৬০০তম গোল। ২০০৫ সালে পয়লা মে স্প্যানিশ ক্লাবটির হয়ে নিজের প্রথম গোলটি করেছিলেন আর্জেন্টিনীয় সুপারস্টার। চোদ্দ বছর পর এল এম টেনের নামের পাশে ৬০০ গোল। পরের মঙ্গলবার অ্যালফিল্ডে দ্বিতীয় পর্বের ম্যাচে ফের মুখোমুখি হবে লিভারপুল আর বার্সেলোনা। বলাই যায়, বার্সেলোনার চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল খেলা এখন শুধু সময়ের অপেক্ষা।