প্রশংসাতেও খোঁচা! ফের ভারতীয় দলকে নিয়ে বিতর্কিত টুইট মাইকেল ভনের

ভারতীয় মহিলা ক্রিকেট দলকে সামনে রেখে ফের বিরাটদের উদ্দেশ্য করে বিতর্কিত টুইট 

Updated By: Jul 1, 2021, 01:13 PM IST
প্রশংসাতেও খোঁচা! ফের ভারতীয় দলকে নিয়ে বিতর্কিত টুইট মাইকেল ভনের

নিজস্ব প্রতিবেদন: ফের বিতর্কে মাইকেল ভন (michael vaughan )। সুযোগ পেলেই ভারতীয় টিমকে (Indian Team) কটাক্ষ করেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক। বিশ্ব চ্যাম্পিয়নশিপে (WTC Final) নিউজিল্যান্ডের কাছে ভারতের হারের পর বিরাট (Virat Kohli) বাহিনীকে বিদ্রুপ করে টুইট করেছিলেন তিনি। আর এবার বুধবার ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের দ্বিতীয় ম্যাচে হারের পর ভারতীয় মহিলা ক্রিকেট দলকে সামনে রেখে ফের বিরাটদের উদ্দেশ্য করে বিতর্কিত টুইট (Tweet) করলেন ভন।

বুধবার মিতালি রাজের নেতৃত্বে ভারতীয় দল ভালো মোকাবিলা করছে। ভারতের ২২১ রানের জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড ৪৭.৩ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২২৫ রান তুলে ম্যাচ জিতে যায়। ইংল্যান্ডের বিরুদ্ধে কঠিন লড়াই দিয়েছিলেন ঝুলন গোস্বামীরা। কিন্তু তা সত্ত্বেও প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচেও ইংল্যান্ডের বিরুদ্ধে পরাজয়ের সম্মুখীন হতে হয় তাঁদের। মাইকেল ভন তার টুইটারে লিখেছেন, 'ভারতীয় মহিলা দল আজ দুর্দান্ত কাজ করেছে। কমপক্ষে একটি ভারতীয় দল ইংলিশ কন্ডিশনে খেলতে পারে দেখে ভাল লাগল।' 

আরও পড়ুন: UEFA EURO 2020: ফুটবল দেখতে গিয়েই COVID-19 আক্রান্ত শয়ে শয়ে Scotland সমর্থক!

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে  নিউজিল্যান্ডের কাছে ভারতের হারের পর কটাক্ষ করে টুইটে ভন লেখেন, ‘বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ নিউজিল্যান্ড জিতবে, এমনটা আগে থেকে বলে দিয়েছিলাম। ভারতের হাজার হাজার ক্রিকেট অনুরাগীর আমার কাছে ক্ষমা চাওয়া উচিত’। আর এবার ফের বিতর্কিত টুইট করে নেটিজেনদের রোষের মুখে পড়লেন মাইকেল ভন। 

আরও পড়ুন: SL VS IND: 'যে কোনও জায়গায় ট্রেনিং সম্ভব'! ভিডিয়ো পোস্ট করে বুঝিয়ে দিলেন Krunal Pandya

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.