প্যারিসের হোটেলের ভিডিয়ো প্রকাশ্যে! মুখ খুললেন নেমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা ব্রাজিলিয় মডেল

আর তার পরেই আগ্রাসী হয়ে ওঠেন নেমার এমনই গুরুতর অভিযোগ এনেছেন তিনি।

Updated By: Jun 6, 2019, 04:58 PM IST
প্যারিসের হোটেলের ভিডিয়ো প্রকাশ্যে! মুখ খুললেন নেমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা ব্রাজিলিয় মডেল

নিজস্ব প্রতিবেদন : নেমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা ব্রাজিলিয় মডেল নাজিলা ত্রিনদাদে মেন্ডেস ডি সুজা মুখ খুললেন। একটি ভিডিয়ো প্রকাশ করে তিনি দাবি করেছেন, বার বার নিষেধ করা স্বত্ত্বেও নেমার তাঁকে ধর্ষণ করেন। ব্রাজিলের টিভি চ্যানেল এসবিটিকে নাজিলা জানান, নেমারের সঙ্গে যৌন মিলনে তাঁর প্রথমে সম্মতি থাকলেও নেমারের কাছে কোনও কনডোম না থাকায় অনিচ্ছা প্রকাশ করেন তিনি। আর তার পরেই আগ্রাসী হয়ে ওঠেন নেমার এমনই গুরুতর অভিযোগ এনেছেন তিনি।

ব্রাজিলের টিভি চ্যানেল এসবিটিকে নাজিলা জানান, "যখন আমি ওকে(নেমার) জিজ্ঞেস করলাম, কনডোম এনেছে কিনা? সে বলল,না। আমিও তাকে বললাম তাহলে কিছু হবে না। কিন্তু সে কথা শোনে নি।এবং তারপর ... আমি তাকে বললাম থামো, থামো! কিন্তু সে থামেনি।" তাঁর আরও বক্তব্য,"আমি কেবল বিচার চাই। ও আমাকে মানসিকভাবে আঘাত করেছে। আমি ওর কৃতকর্মের শাস্তি চাই।"

প্যারিসের হোটেলে মদ খেয়ে ব্রাজিলিয় মহিলাকে ধর্ষণের অভিযোগ অভিযোগ অস্বীকার করা হয় নেমারের তরফে। এমনকী প্রমাণ দিতে গিয়ে তরুণীর অশালীন ছবি প্রকাশ্যে আনেন ব্রাজিলিয় তারকা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ব্রাজিলের পুলিস। রিও ডি জেনেইরোর সাইবার ক্রাইম ইউনিটের একজন বিশেষজ্ঞ পুরো বিষয়টি খতিয়ে দেখছেন। ব্রাজিলের আইন অনুযায়ী, বিনা অনুমতিতে কারও ছবি তোলা আর তা প্রকাশ্যে নিয়ে নিয়ে আসা অপরাধ।  

আরও পড়ুন - Copa America 2019: লিগামেন্টে চোট! কোপা আমেরিকা থেকে ছিটকে গেলেন নেমার

নাজিলা ত্রিনদাদে মেন্ডেস ডি সুজা প্রথমে নেমারের বিরুদ্ধে আগ্রাসী আচরণ এবং শারীরিক নির্যাতনের অভিযোগ করেছিলেন। ১৫ মে-র ঘটনার নিয়ে যখন সাক্ষাৎকারে ওই তরণীকে জিজ্ঞাসাবাদ করা হয় যে ধর্ষণ না আগ্রাসন? তখন তিনি উত্তরে বলেন, "আগ্রাসনের সঙ্গে ধর্ষণ ছিল।"

(এই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা ডট কম)

এরপরেই প্রকাশ্যে আসে প্যারিসের হোটেলের একটি ভিডিয়ো ফুটেজ। ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা সেই মডেল অভিযোগ করেন, হামলার একদিন পর তাকে হোটেলের ঘরে আঘাত করা হয়। সেদিন ঠিক কী হয়েছিল সেই ভিডিয়ো ফুটেজ। গোটা ভিডিয়োটি প্রায় সাত মিনিটের হলেও প্রকাশ্যে আনা হয়েছে মিনিট খানেকের কম। যার মাধ্যমে নাজিলা বোঝাতে চেয়েছেন নেমার ঠিক কী করেছিলেন সেদিন তাঁর সঙ্গে।

.