ক্রিকেট উত্সবে মাতলেন মোদী

ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ক্রিকেট বিশ্বকাপের সূচনা হয়ে গেল। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী টনি অ্যাবটের উপস্থিতিতে সামনে আনা হল বিশ্বকাপের ট্রফি। দুই দেশের প্রধানমন্ত্রী ছাড়াও উপস্থিতি ছিলেন ভারতের তিন কিংবদন্তী ক্রিকেটার সুনীল গাভাসকর, কপিল দেব ও ভিভিএস লক্ষ্মণ। এমসিজির মাঠে দাঁড়িয়েই অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রীকে চরকা উপহার দেন মোদী।

Updated By: Nov 18, 2014, 10:56 PM IST
ক্রিকেট উত্সবে মাতলেন মোদী

ওয়েব ডেস্ক: ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ক্রিকেট বিশ্বকাপের সূচনা হয়ে গেল। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী টনি অ্যাবটের উপস্থিতিতে সামনে আনা হল বিশ্বকাপের ট্রফি। দুই দেশের প্রধানমন্ত্রী ছাড়াও উপস্থিতি ছিলেন ভারতের তিন কিংবদন্তী ক্রিকেটার সুনীল গাভাসকর, কপিল দেব ও ভিভিএস লক্ষ্মণ। এমসিজির মাঠে দাঁড়িয়েই অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রীকে চরকা উপহার দেন মোদী।

অস্ট্রেলিয়া সফরে ক্রিকেটের উত্সবে মাতলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ক্রিকেট বিশ্বকাপের ট্রফি হাতে ছবি তুললেন মোদী ও অস্ট্রেলিয়ার  প্রধানমন্ত্রী টনি অ্যাবট। মঙ্গলবার দুপুরে এমসিজিতে এই অনুষ্ঠানে দুই দেশের প্রধানমন্ত্রী ছাড়াও উপস্থিতি ছিলেন ভারতের তিন কিংবদন্তী ক্রিকেটার সুনীল গাভাসকর, কপিল দেব ও ভিভিএস লক্ষ্মণ। উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটাররাও। এমসিজিতে যাওয়ার আগে অস্ট্রেলিয়ার সংসদে মোদীর বক্তব্যেও ছিল ক্রিকেটের ছোয়া। এমসিজিতে অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রীকে চরকা উপহার দেন মোদী।

.