পাঁচদিন ঘরবন্দি! বউয়ের ঘ্যানঘ্যানানি শুনে কান বড় হয়েছে পাকিস্তানের তারকা ক্রিকেটারের

এখন তো বিশ্বের বহু দেশে লকডাউন। ফলে কোথাও আর কোনওরকম ম্যাচ চলছে না।

Updated By: Mar 26, 2020, 01:21 PM IST
পাঁচদিন ঘরবন্দি! বউয়ের ঘ্যানঘ্যানানি শুনে কান বড় হয়েছে পাকিস্তানের তারকা ক্রিকেটারের

নিজস্ব প্রতিবেদন— সারা বিশ্বে কোথাও কোনও খেলা নেই। লকডাউনে অনুশীলনেরও সুযোগ নেই। একেবারে ঘরবন্দি বিশ্বের সমস্ত তারকারা। এই সময় কেউ রান্নায় হাত পাকাচ্ছেন। কেউ আবার অলস সময় কাটাচ্ছেন। কেউ আবার মানুষকে বাড়ির বাইরে না বেরনোর জন্য বার্তা দিচ্ছেন। স্টে এট হোম— চ্যালেঞ্জে অংশ নিয়ে টয়লেট পেপার দিয়ে ফুটবল, ক্রিকেট খেলেছেন লিওনেল মেসি, ইয়ান বেল, ড্যারেন স্যামিরা। গোটা ক্রীড়াবিশ্ব যেন চলে গিয়েছে ছুটিতে। করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর প্রথমদিকে ফাঁকা স্টেডিয়ামে ম্যাচ করানোর চেষ্টা করেছিল কর্তৃপক্ষ। কিন্তু এখন তো বিশ্বের বহু দেশে লকডাউন। ফলে কোথাও আর কোনওরকম ম্যাচ চলছে না।

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও অলরাউন্ডার মহম্মদ হাফিজ অবশ্য বাড়িতে বসে কোনও চ্যালেঞ্জে অংশ নেননি। টানা পাঁচদিন ধরে তিনি শুধু বউয়ের কথা শুনছেন। আর সেই জন্য তাঁর কান আগের থেকে তুলনায় অনেকটা বড় হয়ে গিয়েছে বলে জানিয়েছেন তিনি। না সিরিয়াস কিছু নয়। ঘরে বসে সারাদিন স্ত্রীর ঘ্যানঘ্যান শুনে তাঁর কানের অবস্থা মজার ছলে জানিয়েছেন হাফিজ। 

আরও পড়ুন—  করোনাভাইরাসে মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত সেলিব্রিটি শেফ ফ্লয়েড কার্ডোজের

টুইটারে একটি পোস্ট করেছেন হাফিজ। সেখানে বড় আকৃতির কানসমেত একজন মানুষের ছবি পোস্ট করেছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, পাঁচদিন ধরে ঘরে বসে স্ত্রীর কথা শুনতে শুনতে আমার বর্তমান অবস্থা এখন এমন হয়েছে। এর পর অনেকে তাঁকে বলেছেন, সবে তো পাঁচদিন। এখনও অনেকগুলো দিন এভাবেই থাকতে হবে। তা হলে লকডাউন শেষে তাঁর কানের অবস্থা কী হবে!