Mohammad Kaif: কোহলিদের তাতাতে আবেগি ট্যুইটে আগুন ঝলসালেন কাইফ

ভারতের বিশ্বকাপ ব্যর্থতার জন্য একাধিক প্রাক্তন কোহলিদের কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

Updated By: Nov 8, 2021, 04:25 PM IST
Mohammad Kaif: কোহলিদের তাতাতে আবেগি ট্যুইটে আগুন ঝলসালেন কাইফ
মহম্মদ কাইফ

নিজস্ব প্রতিবেদন: আফগানিস্তানকে হারিয়ে নিউজিল্যান্ড টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছে। আর এর সঙ্গেই ক্রিকেটের শো-পিস ইভেন্ট থেকে ছিটকে গিয়েছে বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোং। ভারতের এবারের মতো বিশ্বজয়ের স্বপ্ন অধরাই থেকে গেল! আবারও কোটি কোটি দেশবাসীর স্বপ্নভঙ্গ! সোমবার নামিবিয়ার বিরুদ্ধে ভারত নিয়মরক্ষার ম্যাচে নামবে। যদিও এই ম্যাচ বড় ব্যবধানে জিতলেও কোনও লাভ হবে না টিম ইন্ডিয়ার। পয়েন্টের নিরিখে শেষ চারে যাওয়ার আর কোনও আশা নেই ভারতের। গ্রুপ লিগের শেষ ম্যাচ খেলেই কোহলিরা ফিরে আসবেন দেশে। 

আরও পড়ুন: Australia tour of Pakistan: ২৪ বছর পর পাক সফরে অস্ট্রেলিয়া! হবে পূর্ণাঙ্গ সিরিজ

ভারতের বিশ্বকাপ ব্যর্থতার জন্য একাধিক প্রাক্তন কোহলিদের কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। ফ্যানেরা দুষছেন আইপিএলকে। তবে ভারতের প্রাক্তন ব্যাটার ও বিশ্বমানের ফিল্ডার মহম্মদ কাইফ (Mohammad Kaif) রয়েছেন ভারতের পাশেই। নামিবিয়ার বিরুদ্ধে বিরাটরা নামার আগে কাইফ আবেগি ট্যুইটে আগুন ঝলসালেন। তিনি লেখেন, " দু'টি খারাপ ম্যাচের পরেই কোনও প্রকৃত ফ্যান প্রতারণা করে না। আপনি যদি ভারতের গাবা ও লর্ডস জয়ে সেলিব্রেট করে থাকেন, তাহলে আজ দুবাইয়েও দলের সঙ্গে থাকুন। অতীতে কখনও এতটা সমর্থনের প্রয়োজন হয়নি, আজ যতটা দরকার। টেলিভিশন অন করুন। টিমের ওপর বিশ্বাস রাখুন। আমি আছি।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.