Ind vs Aus: বর্ণবিদ্বেষী মন্তব্যের শিকার বুমরা, সিরাজ, অভিযোগ জানাল BCCI

ফাইন লেগে ফিল্ডিং করার সময়ে সিরাজের উদ্দেশ্যে মন্তব্য ভেসে আসে বলে জানানো হয়েছে। 

Updated By: Jan 9, 2021, 05:59 PM IST
Ind vs Aus: বর্ণবিদ্বেষী মন্তব্যের শিকার বুমরা, সিরাজ, অভিযোগ জানাল BCCI

নিজস্ব প্রতিবেদন- সিডনিতে চলতি ভারত-অস্ট্রেলিয়া টেস্টের তৃতীয় দিনের খেলার শেষে ফের নতুন বিতর্ক। এবার উঠল বর্ণবিদ্বেষী মন্তব্যের অভিযোগ। ভারতীয় ক্রিকেটার মহম্মদ সিরাজ ও যশপ্রিত বুমরাকে দর্শকাসন থেকে বর্ণবিদ্বেষী মন্তব্য করা হয়েছে বলে সরাসরি অভিযোগ করল ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দিনের খেলার শেষে অধিনায়ক রাহানে, অশ্বিনকে কথা বলতে দেখা যায় আম্পায়ার পল রাইফেল ও পল উইলসনের সঙ্গে। ছিলেন সিকিউরিটি আধিকারিকরাও। বুমরা ও সিরাজকেও আলোচনায় অংশ নিতে দেখা যায়। 

দীর্ঘক্ষণ আলোচনা চলার পর ড্রেসিংরুমের দিকে পা বাড়ান ক্রিকেটাররা। তবে ভারতীয় দলের নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিককে আরও কিছুক্ষণ কথা বলতে দেখা যায়। ভারতীয় দলের অভিযোগ, শুধু তৃতীয় দিনেই নয়, সিডনিতে ম্যাচের দ্বিতীয় দিনেও দর্শকদের তরফে বর্ণবিদ্বেষী মন্তব্য ভেসে আসে। আইসিসির নিরাপত্তা আধিকারিকও উপস্থিত ছিলেন সেখানে এবং তাঁর কাছেই সরকারি অভিযোগ জানানো হয় ভারতীয় দলের পক্ষ থেকে।

আরও পড়ুন-  Ind vs Aus: পর পর পাঁচজনের চোট, Team India-র ড্রেসিংরুম নাকি হাসপাতাল!

 
ফাইন লেগে ফিল্ডিং করার সময়ে সিরাজের উদ্দেশ্যে মন্তব্য ভেসে আসে বলে জানানো হয়েছে। আইসিসি ব্যাপারটি খতিয়ে দেখছে। অভিযোগ প্রমাণিত হলে শাস্তির মুখে পড়তে পারে সিডনি ক্রিকেট গ্রাউন্ড। ম্যাচের আগামী দুদিন মাঠে দর্শকদের জন্য প্রবেশাধিকার বন্ধ হতে পারে।